সংবাদ বিজ্ঞপ্তিঃ
দেশের বহুল প্রচারিত ও প্রকাশিত জাতীয় দৈনিক সংবাদ প্রতিদিন পত্রিকার কক্সবাজার জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন মো.শাহাদত হোছাইন।

বুধবার (৯ মার্চ) সন্ধ্যায় পত্রিকার সম্পাদক রিমন মাহফুজ নিয়োগের বিষয়টি নিশ্চিত করেন।

জাতীয় দৈনিক কালেরকন্ঠের সিনিয়র রিপোর্টার সাংবাদিক নেতা লাইকুজ্জামান ও পত্রিকার সম্পাদক রিমন মাহফুজ পত্রিকার পরিচয়পত্র হাতে তুলে দেন।

কক্সবাজারের সর্বস্তরের প্রশাসনসহ সকলকে তাকে নিউজ সংক্রান্ত বিষয়ে সার্বিক সহযোগিতা করার জন্য অনুরোধ জানান পত্রিকার সম্পাদক রিমন মাহফুজ।

দৈনিক সংবাদ প্রতিদিন পত্রিকার কক্সবাজার জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ায় পত্রিকার সম্পাদকসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন মোঃ শাহাদত হোছাইন। একই সাথে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের ক্ষেত্রে শুভাকাঙ্ক্ষীসহ প্রশাসনের সহযোগীতা কামনা করেন তিনি।

প্রসঙ্গতঃ ২০০৯ সাল থেকে সাংবাদিক হিসেবে হাতেখড়ি লাভ করেন মো.শাহাদত হোছাইন। তিনি দীর্ঘদিন যাবত চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক আজকের চট্টগ্রাম পত্রিকার জেলা প্রতিনিধি ও স্থানীয় দৈনিক গণসংযোগ পত্রিকার বিশেষ প্রতিবেদক হিসেবে দায়িত্ব পালন করছেন। একই সাথে সরকার নিবন্ধিত জাতীয় অনলাইন পোর্টাল একুশে সংবাদডটকম’র কক্সবাজার জেলা প্রতিনিধি, কক্সনিউজটুডে.কম’র সম্পাদক ও প্রকাশক তিনি। এছাড়াও কক্সবাজার সাংবাদিক ইউনিটির সভাপতি ও কুতুবদিয়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন।

 
  
%d bloggers like this: