সংবাদদাতা:

মহেশখালী উপজেলার কালামারছড়ার ইউনিয়নের আঁধারঘোনা এলাকায় গভীর রাতে এক নারীকে সংঘবদ্ধভাবে শ্লীলতাহানি করার অভিযোগ পাওয়া গেছে। এসময় তাকের মারধর ও টাকা, স্বর্ণালঙ্কারসহ অন্যান্য জিনিসপত্রলুট করেছে।

গত ১১ মার্চ রাতদুইটার দিকে এই ঘটনা ঘটে। এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

এজাহার সূত্রে জানা গেছে, আঁধারঘোনা এলাকার মোহাম্মদের পুত্র আবদুল করিম প্রকাশ বদাইয়া, তার ভাইমনু মাঝি, মাহমুদুল করিম, মোঃ আনছার ও মোঃ ছিদ্দিক মিলে রাতের আঁধারে পাশর্^বর্তী মৃতবদ মিয়ার পুত্র দুলা মিয়ার বসতবাড়ির প্রবেশ। তারা প্রবেশ করলে দুলা মিয়ার সদ্য সন্তান প্রসূত মেয়ে ইসমত আরা দেখে ফেলে। এসময় ইছমত আরার কাপড় টেনে ছিঁড়ে ফেলে এবং শ্লীলতাহানিও মারধর করে। এর মধ্যে ইছমত আরার চিৎকার দিলে

কজন এগিয়ে আসলেহামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা দেয়। পরিবারের লোকজন জানান, আবদুল করিম প্রকাশ বদাইয়াসহ তার ভাইয়েরা দীর্ঘদিন ধরে পূর্ব শত্রুতার জের ধরে বদ মিয়ার পরিবারের ক্ষতি করার চেষ্টা করছে। বিভিন্ন সময় হামলা, মারধরসহ নানাভাবে আক্রমণ করেছে। এর ধারবাহিকতায় মেয়েকেধর্ষণের চেষ্টা করেছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী বদ মিয়া। এই ঘটনায় হামলাকারীদেরবিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য আকুল আবেদন জানিয়েছেন ভুক্তভোগীরা।
নিজস্ব প্রতিবেদক:

মহেশখালী উপজেলার কালামারছড়ার ইউনিয়নের আঁধারঘোনা এলাকায় গভীর রাতে এক নারীকে সংঘবদ্ধভাবে শ্লীলতাহানি করার অভিযোগ পাওয়া গেছে। এসময় তাকের মারধর ও টাকা, স্বর্ণালঙ্কারসহ অন্যান্য জিনিসপত্রলুট করেছে। গত ১১ মার্চ রাতদুইটার দিকে এই ঘটনা ঘটে। এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এজাহার সূত্রেজানা গেছে, আঁধারঘোনা এলাকার মোহাম্মদের পুত্র আবদুল করিম প্রকাশ বদাইয়া, তার ভাইমনু মাঝি, মাহমুদুল করিম, মোঃ আনছার ও মোঃ ছিদ্দিক মিলে রাতের আঁধারে পাশর্^বর্তী মৃতবদ মিয়ার পুত্র দুলা মিয়ার বসতবাড়ির প্রবেশ। তারা প্রবেশ করলে দুলা মিয়ার সদ্য সন্তান প্রসূত মেয়ে ইসমত আরা দেখে ফেলে। এসময় ইছমত আরার কাপড় টেনে ছিঁড়ে ফেলে এবং শ্লীলতাহানিও মারধর করে। এর মধ্যে ইছমত আরার চিৎকার দিলে পাশ^বর্তী লোকজন এগিয়ে আসলেহামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা দেয়।

পরিবারের লোকজন জানান, আবদুল করিম প্রকাশ বদাইয়াসহ তার ভাইয়েরা দীর্ঘদিন ধরে পূর্ব শত্রুতার জের ধরে বদ মিয়ার পরিবারের ক্ষতি করার চেষ্টা করছে। বিভিন্ন সময় হামলা, মারধরসহ নানাভাবে আক্রমণ করেছে। এর ধারবাহিকতায় মেয়েকেধর্ষণের চেষ্টা করেছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী বদ মিয়া। এই ঘটনায় হামলাকারীদেরবিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য আকুল আবেদন জানিয়েছেন ভুক্তভোগীরা।

 
  
%d bloggers like this: