চট্টগ্রাম প্রতিনিধিঃ

চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলহাজ্ব আলী আব্বাস বলেন, তথ্যপ্রযুক্তির যুগে অনলাইন গণমাধ্যমের ভবিষ্যৎ উজ্জ্বল। অনলাইন সাংবাদিকদের সততা, নিষ্ঠা ও আন্তরিকতা থাকতে হবেঃ আলহাজ্ব আলী আব্বাস

আগামী দিনে অন্যান্য গণমাধ্যমের তুলনায় অনলাইন গণমাধ্যমই সর্বাধিক জনপ্রিয় অবস্থানে থাকবে। কেনোনা অনলাইন সাংবাদিকতা হচ্ছে একটি নেশা। এই পেশার প্রতি ভালোবাসাই হচ্ছে সাংবাদিকতায় ভাল করার মূলমন্ত্র। ঘটনার পেছনের ঘটনা জানার চেষ্টায় থাকতে হবে। তাহলে সাফল্যের চূড়ান্ত শিখরে আরোহন করা সম্ভব হবে।’

আজ ১৩ মার্চ (রবিবার) নগরীর ফয়’স লেকের সী ওয়ার্ল্ডে অনলাইন নিউজ পোর্টাল চট্টগ্রাম নিউজ ও দৈনিক প্রিয় বাংলাদেশ পত্রিকার বর্ষপূর্তি, মিলনমেলা ও আনন্দ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দৈনিক প্রিয় বাংলাদেশ পত্রিকার নির্বাহী সম্পাদক আলহাজ্ব আলী আহম্মেদ শাহিনের সভাপতিত্বে এই আনন্দ সম্মেলন ও মিলনমেলায় বিশেষ অতিথি ছিলেন বাংলা নিউজের ডেপুটি এডিটর তপন চক্রবর্তী, কাউন্সিলর আবুল হাসনাত মো. বেলাল, কাউন্সিলর মোরশেদ আলম, কাউন্সিলর মোবারক আলী, বিশিষ্ট ক্রীড়া সংগঠন, রাউজান উপজেলা আওয়ামী লীগের সদস্য সুমন দে, চট্টগ্রাম নিউজের নির্বাহী সম্পাদক মো. আবুল হাসান, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আজাদ খান অভি, রায়পুর ইউনিয়নের চেয়ারম্যান মো. আমিন শরীফ, বেসিক ইউনিয়ন সমন্বয় পরিষদের সদস্য সচিব মীরন হোসেন মিলন।

আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম নিউজের প্রধান প্রতিবেদক জে জাহেদ, সাংবাদিক টিপু দাশগুপ্ত, সিনিয়র রিপোর্টার শাহাব উদ্দিন, সিনিয়র রিপোর্টার শাহরিয়ার মুনির জিসান, প্রিয় বাংলাদেশের সিনিয়র রিপোর্টার রাজীব মজুমদার খোকন, সাংবাদিক রোজী চৌধুরী, চট্টগ্রাম নিউজের স্টাফ রিপোর্টার সবুজ অরণ্য, চট্টগ্রাম নিউজের স্টাফ রিপোর্টার মো. মহিউদ্দিন, সাংবাদিক সমীরণ পাল, সাংবাদিক জয়নাল আবেদীন, চট্টগ্রাম নিউজের স্টাফ রিপোর্টার রিয়াদ হোসেন।

সভাপতি আলী আব্বাস আরো বলেন, আমি বিশ্বাস করি চট্টগ্রাম নিউজ ও দৈনিক প্রিয় বাংলাদেশ তাদের সামর্থ্যের সবটুকু উজাড় করে নীরবে সত্য প্রকাশে আপ্রাণ চেষ্টা চালিয়েছে। সত্যকে সকলের সামনে তুলে ধরতে তাঁদের প্রচেষ্টা ছিল অপ্রতিরোধ্য।’

দিনব্যাপী প্রতিষ্ঠাবার্ষিকীর এই অনুষ্ঠান জুড়ে ছিল কেক কাটা, আলোচনা সভা, আড্ডা, কথামালা ও বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান।

প্রসঙ্গত, ‘প্রতি মুহূর্তের সংবাদ’ স্লোগান নিয়ে অগ্রযাত্রার ০৯ বছর পূর্ণ করলো চট্টগ্রাম নিউজ ডটকম। বহু পথ পরিক্রমায় পাঠকের আস্থা অর্জন করতে শতভাগ চেষ্টা চালিয়েছে অনলাইন পত্রিকাটি।

পাশাপাশি নিউজ পোর্টালটির বর্ষপূর্তি উপলক্ষে পত্রিকার সাফল্য কামনা করে শুভেচ্ছা জ্ঞাপন করেছেন চট্টগ্রামের বিশিষ্ট সাংবাদিক, রাজনৈতিক, প্রশাসনিক ও সামাজিক নেতৃবৃন্দ।

 
  
%d bloggers like this: