বার্তা পরিবেশক :
“ইএসডিও” কর্তৃক “ইন্টিগ্রেটেড নিউট্রিশন ইন্টারভেনশন্স ফর ম্যালনিউট্রিশন ট্রিটমেন্ট এন্ড প্রিভেনশন ইন রোহিঙ্গা ক্যাম্প” প্রজেক্ট অরিয়েন্টেশন অনুষ্টিত। গত ১০  মার্চ ২০২২ “ইকো- সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন” “ইএসডিও” কর্তৃক “ইন্টিগ্রেটেড নিউট্রিশন ইন্টারভেনশন্স ফর ম্যালনিউট্রিশন ট্রিটমেন্ট এন্ড প্রিভেনশন ইন রোহিঙ্গা ক্যাম্প” প্রজেক্ট কক্সবাজার এর  স্টাফদের জন্য অরিয়েন্টেশন প্রোগ্রামের আয়োজন করে টেকনাফ উপজেলা অডিটরিয়াম হলে।

“ইএসডিও” এর  নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামান ওরিয়েন্টেশনের উদ্বোধন ও সংস্থার লক্ষ্য ও উদ্দেশ্য তুলে তুলে ধরার পাশাপাশি সকল কে একত্রে কাজ করার ও প্রজেক্ট কে সফল করার বিভিন্ন “দিক নির্দেশনা দেন। ওয়ার্ল্ড ওয়াইড” এর  অথিতিবৃন্দও এ সেশনে উপস্থিত ছিলেন । পরবর্তীতে প্রজেক্ট ফোকাল পারসন  মশিউর রহমান সংস্থার বিভিন্ন নীতিমালা বিষয়ে বিস্তারিত আলোচনা করেন ও তা কিভাবে মেনে চলতে হবে তা উল্লেখ করেন এবং ভিডিও তথ্য চিত্রের প্রজেন্টেশনের মাধ্যমে সংস্থার পরিচিতি ও সার্বিক কাজের অগ্রগতি তুলে ধরেন। সেখানে “কন্সার্ন ওয়ার্ল্ড ওয়াইড” এর পক্ষ থেকে কমপ্লায়েন্স ইস্যু মেনে চলা ও কাজের গুনগত দিক সঠিকভাবে বজায় রাখার মাধ্যমে প্রজেক্ট বাস্তবায়ন বিষয়ক প্রজেন্টেশন প্রদান করেন  সাজিদুর রহমান ।

এছাড়াও প্রশ্নোত্তর পর্বে প্রজেক্ট স্টাফগনের বিভিন্ন গঠনমূলক প্রশ্নের উত্তর প্রদান করেন প্রজেক্ট ফোকাল পারসন  মশিউর রহমান। পরিশেষে নির্বাহী পরিচালক মহদয় তার সমাপনী বক্তব্ব্যের মদ্ধ্য দিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষণা করেন। অন্যান্নের মধ্যে কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইডের নিউট্রিশন প্রোগ্রাম ম্যানেজার, মিল এডভাইজার ও এইচ আর কো-অির্ডনেটর। ওরিয়েন্টেশন টি প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক ও তার টিমের সকলের সহযোগিতায় সাফল্যের সাথে অনুষ্ঠিত হয়।

 
  
%d bloggers like this: