এম.মনছুর আলম,চকরিয়া:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী তথা মুজিববর্ষ উপলক্ষে কক্সবাজারের চকরিয়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে সরকারি আশ্রয়ন প্রকল্পে বসবাসকারী পরিবার, অসহায় ও অন্যান্য শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

সোমবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার হারবাং ও কৈয়ারবিল ইউনিয়নস্থ সরকারি আশ্রয়ন প্রকল্পে উপজেলা নির্বাহী কর্মকর্তা জেপি দেওয়ান শীতার্ত মানুষের মাঝে এ কম্বল বিতরণ করেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানাগেছে, উপজেলার হারবাং ইউনিয়নে ও কৈয়ারবিল এলাকায় সরকারি আশ্রয়ন প্রকল্পে বসবাসকারী পরিবারকে প্রশাসনের পক্ষথেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী তথা মুজিববর্ষ উপলক্ষে
মাননীয় প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ ৫শত পরিবারকে কম্বল বিতরণ করা হয়। কনকনে এ শীতের সময়ে আশ্রয়ন প্রকল্পে বসবাসকারী কোন পরিবার যেন শীতে কষ্ট না পাই সেইলক্ষে দরিদ্র ও অসহায় এসব পরিবারের হাতে শীত নিবারণের জন্য কম্বল তুলে দেয়া হয়।
কম্বল বিতরণকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা জেপি দেওয়ানের সাথে এসময় উপস্থিত ছিলেন, হারবাং ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মেহেরাজ উদ্দিন মিরাজ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার দপ্তরের কর্মকর্তা হারুনুর রশিদ,
ইউপি সচিব সালাহউদ্দিন কাদেরসহ ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত ইউপি সদস্যবৃন্দ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান বলেন, মুজিববর্ষ উপজেলার বেশ কয়েকটি ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ ঘর পাওয়া উপকারভোগী, আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাসহ অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়। বিগত চারদিন ধরে উপকারভোগীদের বাড়িতে পৌঁছে দেওয়া হয়েছে এসব কম্বল। পর্যায়ক্রমে উপজেলার প্রতিটি ইউনিয়নে শীতবস্ত্র হিসেবে এসব কম্বল পৌঁছে দেওয়া হবে বলে তিনি জানান।

 
  
%d bloggers like this: