জাহাঙ্গীর আলম কাজল: নাইক্ষ্যংছড়ি:
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন জাতীয় পুলিশ সপ্তাহ উপলক্ষে পেশাগতভাবে ভালো কাজের স্বীকৃতি হিসেবে আইজিপি ব্যাজ পেয়েছেন। অন্যদিকে বান্দরবান জেলায় আবারো নবম বারের মত শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে মনোনীত হওয়ায় প্রশংসায় ভাসছেন পুলিশের চৌকস এ অফিসার ওসি আলমগীর হোসেন।

গত জানুয়ারি মাসের সার্বিক প্রশাসনিক দায়িত্ব ও কর্তব্য পালনে কর্ম বিবেচনায় এ সম্মাননা স্মারকে ভূষিত হলেন তিনি । শনিবার (৫ ফেব্রু: ) ২০২২ইং সকাল সাড়ে ১১ বান্দরবান জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় নাইক্ষ্যংছড়ি থানার চৌকস পুলিশ কর্মকর্তা মুহাম্মদ আলমগীর হোসেন আবারো জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে (নবমবার) মনোনীত হলেন।
কল্যাণ সভা শেষে বান্দরবানের পুলিশ সুপার জেরিন আক্তার বিপিএম এর হাত থেকে বিশেষ সম্মাননা পুরস্কার গ্রহণ করেন তিনি। আর এইদিকে পুলিশের এই চৌকস অফিসার কে আইজিবি ব্যাজ পরিয়ে দেন পুলিশ সুপার জেরিন আক্তার বিপিএম’।

উল্লেখ্য, তিনি নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ হিসাবে যোগদানের পর হইতে বিপুল পরিমাণ ইয়াবা, চোলাই মদ, স্বর্ণ ওয়ারেন্ট তামিলকারী ও দাপ্তরিক কর্মকাণ্ড এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সাফল্যতাসহ বিভিন্ন কার্যক্রম সুষ্ঠু, সুন্দর, নির্ভুল ও সূচারুরূপে পালন করেন। তাই জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতাদের সার্বিক বিবেচনায় তিনি ফের জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে মনোনিত হন।
এছাড়াও তিনি বিভিন্ন জেলা ও উপজেলায় কর্মরত অবস্থায় এধরণের সফলতার জন শ্রেষ্ঠ পুলিশ অফিসার হিসেবে অসংখ্য পুরস্কার লাভ করেন।
ওসি আলমগীর হোসেন নাইক্ষ্যংছড়িতে যোগদানের পর হইতে মাদক ব্যবসায়ী, অস্ত্র ব্যবসায়ী এবং সন্ত্রাসীর বিরুদ্ধে জেহাদ ঘোষণা করে, সাঁড়াশি অভিযান পরিচালনার মাধ্যমে সকল মহলে প্রশংসিত হন।

 
  
%d bloggers like this: