সিবিএন:
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামু বাইপাস এলাকায় একটি নোহা গাড়ি তল্লাশী করে বস্তাভর্তি ৮০ কেজি গাঁজা ও ৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে র‌্যাব ১৫ এর সদস্যরা। এসময় এই মাদকের চালান পাচারকারী চারজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার ভোররাত ৪টার দিকে র‌্যাব ১৫ এর সহকারী পরিচালক এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদীর নেতৃত্বে এই অভিযান চালানো হয়।

আটককৃতরা হলেন, নোহা চালক কামরুল ইসলাম, ওয়াসিম আকরাম, ওহিদুল মিয়া ও নাহিদ হাসান। তাদের সবার বাড়ি কুমিল্লায়।

র‌্যাব কর্মকর্তা আবদুল্লাহ মোহাম্মদ শেখ জানান, কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে গাঁজা ও ফেন্সিডিলবাহী একটি নোহা কক্সবাজারে আসার তথ্য র‌্যাবের কাছে। এই তথ্যের ভিত্তিতে র‌্যাবের দল চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামু বাইপাস এলাকায় অবস্থান নেয়। ভোর ৪টার দিকে ওই নোহাগাড়িটিকে থামানো হয়। তারপরও তল্লাশী করে ওই নোহা থেকে বস্তাভর্তি ৮০ কেজি গাঁজা ও ৯০ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। এসময় গাড়ির চালকসহ চারজনককে আটক করা হয়।

র‌্যাব ১৫ এর সহকারী পরিচালক এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, আটককৃতরা স্বীকার করেছে তারা দীর্ঘদিন কৌশলে কুমিল্লাহ থেকে গাঁজা ও ফেন্সিডিলের চালান এনে কক্সবাজারের বিভিন্ন এলাকায় পাচার করে। তাদেরকে বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

 
  
%d bloggers like this: