মোহাম্মদ নুরুদ্দোজা ,চকরিয়াঃ
কক্সবাজারের চকরিয়া উপজেলায় চতুর্থ ধাপে নির্বাচিত ইউনিয়ন পরিষদের সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্যরা আনুষ্ঠানিকভাবে শপথ নিয়েছেন। মঙ্গলবার (১ফেব্রুয়ারি) সকাল ১১টায় উপজেলার মোহনা মিলনায়তনে নবনির্বাচিত ইউপি সদস্যরা জনপ্রতিনিধিরা এ শপথ গ্রহণ করেন।
উপজেলার ৮টি ইউনিয়নের সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডের নির্বাচিত সদস্যদের একসাথে শপথ বাক্য পাঠ করান চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ান।

এতে প্রধান অতিথি ছিলেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম। তিনি সংক্ষিপ্ত বক্তব্যে সকলের জন্য শুভ কামনা করেন।

বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টু, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রাহাতুজ্জামান দিপু ও চকরিয়া থানার ওসি মুহাম্মদ ওসমান গনি ।
এসময় চকরিয়ার চিরিঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল হোসেন চৌধুরী, ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর, ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেলাল উদ্দিন হেলালীসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 
  
%d bloggers like this: