শেফাইল উদ্দিন :

কক্সবাজারের বিশিষ্ট রেস্টুরেন্ট ব্যবসায়ী ঈদগাঁও উপজেলার ঈদগাঁও ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী নুরুল কবির খান সাউথ এশিয়া বিজনেস পার্টনারশীপ এ্যাওয়ার্ড সম্মাননা পেয়েছেন।
রবিবার (৩০জানুয়ারী ) রাজধানী ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এ এ্যাওয়ার্ড প্রদান করা হয়।
পর্যটন নগরী কক্সবাজারে ব্যবসা বাণিজ্যের উপর বিশেষ অবদান রাখায় কক্সবাজারের ক্যাফে ডিঙ্গি রেস্টুরেন্ট এর সত্বাধিকারী ঈদগাঁও ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী নুরুল কবির খান কে সাউথ এশিয়া বিজনেস পার্টনারশীপের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেন ও পরিচালক এম এ গোলাম ফারুক মজনু এ্যাওয়ার্ড সম্মাননা প্রদান করেন।
এ সময় সাবেক মন্ত্রী, জাতীয় পার্টির চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা, মাননীয় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক এবিএম আবদুল্লাহ, শিল্পী সমিতির প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুন সহ বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।
বিশিষ্ট ব্যবসায়ী নুরুল কবির খানের সাথে কথা হলে জানান,আমি দীর্ঘদিন ধরে সততা ও নিষ্ঠার সাথে পর্যটন নগরী কক্সবাজারে ব্যবসা বাণিজ্য করে আসছি। আমি ডিঙি রেস্টুরেন্টের সত্ত্বাধিকারী এবং দীর্ঘদিন ফ্রেসইন রেস্টুরেন্টের পরিচালক ছিলাম । পর্যটকদের সেবা দেয়া আমার কাজ । আমরা আন্তরিক হলে পর্যটন শিল্প আরো বিকশিত হবে । সবাইকে পর্যটন নগরীর উন্নয়নে কাজ করার আহ্বান জানাচ্ছি এবং যারা আমাকে এ্যাওয়ার্ড সম্মাননা প্রদান করেছেন ওনাদের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।

 
  
%d bloggers like this: