বলরাম দাশ অনুপম : উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচন সম্পন্ন হয়েছে। ইউনিয়ন পরিষদের সদস্য-সদস্যাদের গোপন ভোটের মাধ্যমে প্যানেল চেয়ারম্যান নির্বাচিত করা হয়।

সবোর্চ্চ ভোট পেয়ে হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ নির্বাচিত হয়েছেন হলদিয়াপালং ইউনিয়নের ৮নং ওয়ার্ড থেকে একাধিকবার বিপুল ভোটে নির্বাচিত ইউপি সদস্য তরুন রাজনীতিবিদ স্বপন শর্মা রনি। প্যানেল চেয়ারম্যান-২ পদে ৪নং ওয়ার্ডের মেম্বার রিগ্যান চৌধুরী ও প্যানেল চেয়ারম্যান-৩ পদে নির্বাচিত হয়েছেন ১,২ ও ৩নং ওয়ার্ডের মহিলা মেম্বার ছেনু আরা বেগম।

নির্বাচিতদের নাম ঘোষণা করেন হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরুন সাংবাদিক ইমরুল কায়েস চৌধুরী। প্যানেল চেয়ারম্যান-১ নির্বাচিত হওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় স্বপন শর্মা রনি বলেন, এলাকার জনগন যে আশা নিয়ে তাকে একাধিকবার মেম্বার নির্বাচিত করেছেন তিনি জনগনের সেই আশা বাস্তবায়নে কাজ করছেন। পাশাপাশি নতুন করে প্যানেল চেয়ারম্যান-১ নির্বাচিত হওয়ার পর দায়িত্ব অারো বেড়ে গেছে। তাকে প্যানেল চেয়ারম্যান পদে নির্বাচিত করার জন্য চেয়ারম্যান ও সকল ইউপি সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানান স্বপন শর্মা রনি।

 
  
%d bloggers like this: