মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

জাতীয়তাবাদী ছাত্রদল কক্সবাজার জেলা শাখার সভাপতি শাহাদাত হোসেন রিপন’র অসুস্থ পিতা মোহাম্মদ জাফর আলম-কে দেখতে ঢাকার গুলশানস্থ ইউনাইটেড হাসপাতালে গিয়েছিলেন কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁহ) আসনের সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল। বুধবার ১২ জানুয়ারি মোহাম্মদ জাফর আলমকে দেখতে গিয়ে বিএনপি’র কেন্দ্রীয় মৎস্যজীবী বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল তাঁর স্বাস্থ্যের খোঁজখবর নেন এবং চিকিৎসকদের সাথে কথা বলেন। এসময় বিএনপি নেতা লুৎফুর রহমান কাজল মোহাম্মদ জাফর আলমের আশু রোগ মুক্তি কামনা করেন।

প্রসঙ্গত, ছাত্রদল কক্সবাজার জেলা শাখার সভাপতি শাহাদাত হোসেন রিপন’র অসুস্থ পিতা, মরহুম বুদরছ মেহেরের পুত্র কক্সবাজার শহরের মধ্যম পাহাড়তলী নিবাসী, বিশিষ্ট সমাজকর্মী মোহাম্মদ জাফর আলম-কে গত ১০ জানুয়ারি ঢাকার গুলশানস্থ ইউনাইটেড হাসপাতালে দেশের বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ ও সার্জন ডা. জাহাঙ্গীর কবিরের তত্বাবধানে ওপেনহার্ট সার্জারী করা হয়।

এদিকে, শাহাদাত হোসেন রিপন তাঁর অসুস্থ পিতার দ্রুত আরোগ্যের জন্য মহান আল্লাহর অসীম রহমত ও সবার কাছে দোয়া কামনা করেছেন। এ পর্যন্ত যাঁরা তাঁর পিতার স্বাস্থ্যের খোঁজখবর নিয়ে, স্বশরীরে হাসপাতালে এসে, বিভিন্নভাবে সহযোগিতা করে এবং দোয়া করেছেন তাঁদের প্রতি শাহাদাত হোসেন রিপন কৃতজ্ঞতা জানিয়েছেন।