প্রেস বিজ্ঞপ্তি:
টেকনাফ সাংবাদিক ইউনিটির পূর্ণাঙ্গ গঠন করা হয়েছে। মঙ্গলবার (১১ জানুয়ারী) দুপুর ১ টা ৩০ ঘটিাকার সময় টেকনাফ পৌরসভার একটি আবাসিক হোটেলের হলরুমে সংগঠনের সভাপতি সাইফুল ইসলাম সাইফীর সভাপতিত্বে সাধারণ স¤পাদক মোহাম্মদ সেলিমের সঞ্চালনায় সদস্য মোহাম্মদ হারুন সিকদারের কোরআন তেলোয়াতের মাধ্যমে সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপদেষ্টা গিয়াস উদ্দিন,বিশেষ অতিথির বক্তব্য রাখেন,উপদেষ্টা জেড করিম জিয়া। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,আব্দুস সালাম,ছৈয়দুল আমিন চৌধুরী,ফরহাদ আমিন,সাইফুদ্দীন মোহাম্মদ মামুন,জসিম মাহমুদ,আব্দুর রহমান ও আব্দুল কাইয়ুম। সভায় উপস্থিতি সকলের মতামতের ভিত্তিতে সভাপতি ও সাধারণ সম্পাদক একমত পোষণ করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।
কমিটি নিম্নরূপঃ প্রধান উপদেষ্টা হাফেজ মোহাম্মদ কাশেম(দৈনিক পূর্বকোণ ও ইনানী),উপদেষ্টারা হলেন, মমতাজুল ইসলাম মনু(দৈনিক আজকের কক্সবাজার),মুহাম্মদ ছিদ্দিকুর রহমান(দৈনিক ইনকিলাব),গিয়াস উদ্দিন (দৈনিক প্রথম আলো),জেড করিম জিয়া(টেকনাফ বার্তা২৪ ডটকম),সভাপতি সাইফুল ইসলাম সাইফী(দৈনিক সাগরদেশ ও টেকনাফ নিউজ ডটকম),সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম (দৈনিক বাংলাদেশ প্রতিদিনি),সহ-সভাপতি ছৈয়দুল আমিন চৌধুরী(ডেইলি দ্যা এশিয়ান এইজ ও দৈনিক সকালের কক্সবাজার), সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম(দৈনিক আজকের কক্সবাজার বার্তা),সিনিয়র যুগ্ম সম্পাদক ফরহাদ আমিন(দৈনিক আমাদের অর্থনীতি ও দৈনিক দৈনন্দিন),যুগ্ম সম্পাদক সাইফুদ্দীন মোহাম্মদ মামুন(দৈনিক তৃতীয় মাত্রা ও বিজয়টিভি), সাংগঠনিক সম্পাদক জসিম মাহমুদ(দৈনিক কক্সবাজার),সহ-সাংগঠনিক সম্পাদক এম আব্দুল হক(দৈনিক দৈনন্দিন),অর্থ সম্পাদক আব্দুর রহমান(টেকনাফ প্রতিদিন ডটকম),প্রচার ও প্রকাশনা সম্পাদক এম আমান উল্লাহ আমান(দৈনিক সাগরদেশ),দপ্তর সম্পাদক রহিম উল্লাহ(ক্যামেরাপার্সন), ক্রীড়া ও সংস্কৃতিক সম্পাদক হেলাল উদ্দিন(দৈনিক বাংলাদেশের আলো),সমাজ কল্যাণ সম্পাদক নুরুল আমিন সিকদার(দৈনিক আজকের দেশবিদেশ), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এটিএন ফায়সাল(নাফ সীমান্ত),ধর্ম বিষয়ক সম্পাদক নুর মোহাম্মদ(টেকনাফ নিউজ ডটকম),নির্বাহী সদস্য মোহাম্মদ আমিন(দৈনিক মেহেদী),মোহাম্মদ হারুন সিকদার (দৈনিক আলোকিত),মুহাম্মদ শাহজাহান(কক্সবাজার আলো নিউজ ডটকম) ও আব্দুল কাইয়ুম (দৈনিক কক্সবাজার) প্রমুখ।