প্রেস বিজ্ঞপ্তিঃ
কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি মিলনায়তনে অনুষ্ঠিত হল আইন অনুষদের নবম ব্যাচের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১১ জানুয়ারি সকালে ১১টার দিকে পবিত্র কোরআন তিলাওয়াত, ত্রিপিটক পাঠ, জাতীয় সঙ্গীত পরিবেশনা, এবং উপস্থিত অতিথিদের সাথে নিয়ে বিদায়ী শিক্ষার্থীদের কেক কাটার মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।
অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা এবং বোর্ড অফ ট্রাস্টিজ এর চেয়ারম্যান সালাহউদ্দিন আহমদ সিআইপি।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির  উপাচার্য প্রফেসর ড.গোলাম কিবরিয়া ভূইয়া।
প্রধান অতিথি তার বক্তব্যে শিক্ষার্থীদের আত্মমর্যাদাবোধ সম্পন্ন মানুষ হওয়ার প্রতি গুরুত্বারোপ করেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়টির ট্রাস্টি বোর্ডের সেক্রেটারি প্রফেসর একেএম গিয়াস উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্যে তিনি আইন অনুষদকে সাধুবাদ জানান এবং বিদায়ী শিক্ষার্থীদের মঙ্গল কামনা করেন। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ডীন, সহযোগী অধ্যাপক ড. খাঁন সরফরাজ আলী।
তিনি তার বক্তব্যে শিক্ষার্থীদেরকে উচ্চতর শিক্ষা গ্রহণের প্রতি নির্দেশনা দেন। আইন অনুষদের শিক্ষকমন্ডলী তাদের বক্তব্যে বিদায়ী শিক্ষার্থীদের ক্যারিয়ার গঠনের ব্যাপারে প্রয়োজনীয় পরামর্শ দেন। বিদায় অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন আইন বিভাগের বিভাগীয় প্রধান মোঃ রাজিদুর রহমান।
সভাপতির বক্তব্যে তিনি বিদায়ী শিক্ষার্থীদেরকে পেশাদারিত্ব বজায় রেখে নৈতিকতার সাথে সামনে চলার প্রতি গুরুত্বারোপ করেন। তিনি সকল অতিথিদের ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।
উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইন বিভাগের প্রভাষক মো. নুরুল আমিন, প্রভাষক অরুপ রতন সাহা, প্রভাষক মোহাম্মদ আলাউদ্দিন, প্রভাষক রায়হাতুল গীর কসবা, প্রভাষক নাজিয়া আক্তার এবং অন্যান্য বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক-শিক্ষিকামন্ডলী-সহ আইন বিভাগের শতাধিক শিক্ষার্থী।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আইন অনুষদের শিক্ষার্থী জামিল উদ্দিন এবং জান্নাতুল নাঈম জেরিন।