বার্তা পরিবেশক :

কক্সবাজার শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সাইকেল র‌্যালীর সমাপনী দিনে আনসার বাহিনীর সাইকিং শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি।

অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য মন্ত্রী রবিবার (১২ ডিসেম্বর) বিকেল সাড়ে তিনটার পর কক্সবাজার আর্ন্তজাতিক বিমানবন্দরে পৌঁছান এবং হোটেল সায়মনে অবস্থান করেন। এর পর সন্ধ্যা সাতটা ১০ মিনিটের সাইকেল র‌্যালীর সমাপনী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন এবং সেখানে প্রধান অতিথির বক্তব্য দেন।

এ সময় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ, কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁও) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল। কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

পরে অনুষ্ঠান শেষে রাত ৯টার দিকে হোটেল সায়মনে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপির সাথে নৈশভোজে অংশগ্রহণ করেন তারা। এই তথ্য নিশ্চিত করেছেন সংসদ সদস্য জাফর আলমের ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরী।