সংবাদ বিজ্ঞপ্তি:
আগামী ১৫ই আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগ ১২নং ওয়ার্ড এবং সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার সন্ধ্যা ৭টায় কক্সবাজার ৯৯ ব্রাইডাল হাউসে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের উপ—প্রচার ও প্রকাশনা সম্পাদক ও ১২নং ওয়ার্ডের কাউন্সিলর সাবেক ছাত্রনেতা এম.এ মনজুর। এতে সভাপতিত্ব করেন ছৈয়দ বিন জামান।

১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সফল ছাত্রনেতা মোঃ মোরশেদুল হক চৌধুরীর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন ১২নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি আবু সাঈদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইলিয়াছ, সাংগঠনিক সম্পাদক কফিল উদ্দিন, কৃষকলীগ নেতা ইমাম হোসেন, ১২নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আবদু সালাম ভেট্টু, জেলা যুবলীগ নেতা ফরিদুল আলম, ১২নং ওয়ার্ডের আওতাধীন আদর্শ পাড়া ইউনিটের ছৈয়দ হোসেন, পূর্ব কলাতলী আওয়ামীলীগের নেতা শাহ আলম, জালাল আহাম্মদ, ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা মফিজুর রহমান, রফিকুল ইসলাম বাবুল, মোহাম্মদ নাহিদ, হানিফ, আরফাত উদ্দিন রুবেল, আজিজুল ইসলাম হিরু, ইয়াছির আরফাত, আনোয়ার হোসেন, তৌহিদুল ইসলাম তুহিন, আবু তাহের প্রমুখ।

সভায় আগামী ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে নানা কর্মসূচী গ্রহণ করা হয়। কর্মসূচীর মধ্যে রয়েছে সকাল ৭টায় জাতীয় ও দলীয় পতাকা অর্ধনির্মিত করণ এবং কালো পাতাক উত্তোলন, সকাল সাড়ে ৭টায় কালো ব্যাজ ধারণ, সকাল ৮টায় খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল, সকাল ৯টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, সকাল ১০টায় বঙ্গবন্ধু—স্বাধীনতা বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা, দুপুর সাড়ে ১২টায় গণভোজ এবং দিনব্যাপী বঙ্গবন্ধুর ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ সম্প্রচার।

 
  
%d bloggers like this: