মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

বিশিষ্ট রাজনীতিবিদ, বিএনপি নেতা ওবাইদুল হালিম চৌধুরী’র জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। বাংলাবাজার ছুরতিয়া ফাজিল মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত জানাজার আগে মরহুমের বর্নাঢ্য জীবনের স্মৃতিচারণ করে কক্সবাজার জেলা বিএনপি’র সভাপতি, সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী, কক্সবাজার-৩ আসনের সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল, ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান, মরহুমের পরিবারের সদস্য সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

জানাজায় রাজনীতিবিদ, পেশাজীবি সহ বিভিন্ন শ্রেণী পেশার প্রচুর মুসল্লীর সমাগম ঘটে। জানাজা শেষে মুক্তারকুল আবুল ফজল চৌধুরী দীঘির পাড় কবরস্থানে মাতা পিতার কবরের পাশে তাকে চিরনিদ্রায় শায়িত করা হয়।

প্রবীণ বিএনপি নেতা ওবাইদুল হালিম চৌধুরী শনিবার ৬ আগস্ট সকাল ৭ টার দিকে চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি–রাজেউন)।

বিশিষ্ট সমাজকর্মী, ওবাইদুল হালিম চৌধুরী বৃহত্তর কক্সবাজার সদর উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছেন। তিনি ঝিলংজা ইউনিয়নের বাংলাবাজার মোক্তারকুল গ্রামের মিয়াজি বাড়ির বাসিন্দা এবং বৃহত্তর ঝিলংজা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম আবুল ফজল চৌধুরীর পুত্র। ঝিলংজা ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার ছিলেন মরহুম ওবাইদুল হালিম চৌধুরী। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জাগদল থেকে সুদীর্ঘ সময় তিনি বিএনপি’র রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন।

 
  
%d bloggers like this: