প্রেস বিজ্ঞপ্তি •

পেশাদার সাংবাদিকদের সংগঠন উখিয়া অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) সন্ধ্যা ৬ টায় উখিয়া অনলাইন প্রেসক্লাব কার্যালয়ে সংগঠনের সভাপতি শফিক আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায়, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উদযাপনে ১৫ আগস্ট খতমে কোরআন,দোয়া মাহফিল, আলোচনা সভা ও রচনা প্রতিযোগিতার আয়োজন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

রচনা প্রতিযোগিতায় দুটি বিভাগে অষ্টম থেকে দশম পর্যন্ত ক বিভাগ এবং একাদশ থেকে দ্বাদশ পর্যন্ত খ বিভাগে বিভক্ত করে প্রতিযোগিতার আয়োজন করা হয়।

ক বিভাগের জন্য ‘জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জীবনী’ খ বিভাগের জন্য “বঙ্গবন্ধুর জীবন ও স্বপ্ন” বিষয়ে রচনা প্রতিযোগিতার আহবান করা হয়েছে।

রচনা প্রতিযোগিতা সংশ্লিষ্ট বিষয়ে লিখে ১২ তারিখের মধ্যে উখিয়া অনলাইন প্রেসক্লাবের কার্যালয়ে জমা দেয়ার আহবান জানান।

সংগঠনের সাধারণ সম্পাদক জসিম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায়, অনলাইন প্রেসক্লাবের সদস্য ইমরান আল মাহমুদের উপর জালিয়া পালং ইউনিয়ন পরিষদের সামনে আকাশ কর্তৃক হামলার ঘটনায় নিন্দা প্রস্তাব ও দোষী ব্যক্তিদের গ্রেপ্তারসহ দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি করা হয়।

এছাড়া দৈনিক দেশ রূপান্তরের সম্পাদক অমিত হাবিবের মৃত্যুতে শোক প্রকাশ করে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

সভায়, বক্তব্য রাখেন, যুগ্ন সম্পাদক এম সালাউদ্দিন আকাশ, সাংগঠনিক সম্পাদক তানবীর শাহরিয়ার, অর্থ সম্পাদক এইচ কে রফিক উদ্দিন, প্রচার প্রকাশনা সম্পাদক এম এ রাহাত, নির্বাহী সদস্য রফিক মাহমুদ, শরীফ আজাদ, কালাম আজাদ প্রমূখ।

 
  
%d bloggers like this: