মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

সড়ক দুর্ঘটনায় গুরতর আহত, কক্সবাজার-৩ আসনের সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল এর একান্ত সহকারী দেলোয়ার হোসেন’র ডান হাতের কব্জিতে অপারেশন সম্পন্ন হয়েছে। ঢাকার কল্যাণপুরে বিশেষায়িত চিকিৎসা সেবা প্রতিষ্ঠান বাংলাদেশ স্পাইন এন্ড অর্থোপেডিক হসপিটালে গত বুধবার ৩ আগস্ট দেশের বিশিষ্ট অর্থোপেডিক্স সার্জন ডা. নিঝুমচন্দ্র বিধানের নেতৃত্বে একটি সমন্বিত অপারেশন টিম দেলোয়ার হোসেন এর অপারেশন সম্পন্ন করেন।

ঢাকা থেকে আহত দেলোয়ার হোসেন এর সহধর্মিণী খালেদা আক্তার রিপা এ তথ্য জানিয়েছেন।

দেলোয়ার হোসেন এর চিকিৎসক এর বরাত দিয়ে তিনি আরো জানান, অপারেশন সফল হয়েছে এবং আরো কয়েকদিন তাকে হাসপাতালে চিকিৎসাধীন থাকতে হবে।

গত ২৯ জুলাই দেলোয়ার হোসেন মোটর সাইকেল দূর্ঘটনায় গুরতর আহত হয়ে তার ডান হাতের কব্জী ও কব্জীর উপরের দুটি হাড় ভেঙ্গে যায়। পরে তাকে দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসাপাতালে এনে চিকিৎসাধীন সেবা দেওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য দেলোয়ার হোসেনকে গত ২ আগস্ট কক্সবাজার থেকে ঢাকায় নেওয়া হয়।

এদিকে, কক্সবাজার সদর উপজেলার খুরুস্কুল ইউনিয়নের ফকির পাড়ার মরহুম আবদুল জলিল ও জাহেরা বেগমের সন্তান দেলোয়ার হোসেন এর সম্পূর্ণ সুস্থতার জন্য মহান আল্লাহর অসীম রহমত ও সবার কাছে দোয়া চেয়েছেন তার সহধর্মিণী খালেদা আক্তার রিপা।

 
  
%d bloggers like this: