আব্দুস সালাম,টেকনাফ(কক্সবাজার):
ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দলের সদস্য আব্দুর রহিম হত্যার প্রতিবাদে টেকনাফ উপজেলা যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দলের সদস্য আব্দুর রহিম হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল টেকনাফ উপজেলা শাখার আহবায়ক মোঃ কাইয়ুম ও সদস্য সচিব জুনায়েদ আলী চৌধুরীর নেতৃত্বে টেকনাফে এক বিশাল বিক্ষোভ মিছিল শেষে সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত বিক্ষোভ সমাবেশে টেকনাফ উপজেলা যুবদলের আহবায়ক মোঃ কাইয়ুমের সভাপতিত্বে ও সদস্য সচিব জুনায়েদ আলী চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মো. আলী মেম্বার,হ্নীলা ইউনিয়ন বিএনপির সভাপতি আলী আহমদ,সাধারণ সম্পাদক রফিক,উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ফায়সেল আমিন,উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক গিয়াস উদ্দন,যুগ্ম আহবায়ক নুরুল হুদা,উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক এড. রশিদুল আলম প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা যুবদলের নেতৃবৃন্দ ও উপজেলা যুবদলের আওতাধীন সকল ইউনিটের সভাপতি/ সম্পাদকবৃন্দ।

এছাড়া অপরদিকে ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দলের সদস্য আব্দুর রহিম হত্যার প্রতিবাদে টেকনাফ পৌর যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত।

 
  
%d bloggers like this: