আব্দুস সালাম,টেকনাফ(কক্সবাজার):

কক্সবাজারের টেকনাফের সেন্টমার্টিন ছেড়াদ্বীপ সংলগ্ন সমুদ্র এলাকা থেকে ২১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ৭জন মাঝিমাল্লাকে আটক করছে কোস্টগার্ডের সদস্যরা।

আটককৃতরা হল-মহেশখালী উপজেলার কুতুবঝুম পশ্চিম পাড়ার, ফরিদ আলম (২৮),একই এলাকার আবুল কাসেম (৪০),জসিম উদ্দিন (১৯) সলিমুল্লাহ (২৮),
আমানউল্লাহ (৪০),সোহেল উদ্দিন (২২) ও নিজাম উদ্দিন (৩৫)।

মঙ্গলবার(২ আগষ্ট) ভোররাতে টেকনাফের সেন্টমাটিন ছেড়াদ্বীপ সংলগ্ন সমুদ্র এলাকা থেকে বিসিজি স্টেশনের সেন্টমাটিন কোস্টগার্ডের সদস্যরা তাদেরকে আটক করতে সক্ষম হয়।

কোস্টগার্ড পূর্ব জোনের অধীনস্থ টেকনাফ স্টেশান
কমান্ডার সৈয়দ আশিক দুপুরে এক সংবাদ সম্মেলনের এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান,গোপন সংবাদের ভিত্তিতে,মঙ্গলবার ২ আগষ্ট ভোররাতে টেকনাফ উপজেলার সেন্টমার্টিন ছেড়াদ্বীপ সংলগ্ন বঙ্গোপসাগর এলাকায় বিসিজি স্টেশান সেন্টমার্টিন কতৃর্ক একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।
অভিযান চলাকালীন সময়ে উক্ত এলাকায় বাংলাদেশী
১টি ফিশিং বোটের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যগণ বোটটিকে থামার সংকেত দেয় কিন্ত বোটটি না থেমে দিক পরিবর্তন করে দ্রুত পালানোর চেষ্টা করে।
এ সময় কোস্টগার্ড সদস্যগণ বোটটিকে ধাওয়া করে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে বোটটি তল্লাশি করে একটি হলুদ রং এর প্লাস্টিকের বস্তা থেকে ২১হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ ৭ জন ইয়াবা পাচারকারীকে আটক করা হয়।

তিনি আরও জানান,জব্দকৃত ইয়াবা ট্যাবলেট, ফিশিং বোট এবং আটককৃত ৭ জনকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 
  
%d bloggers like this: