এম.মনছুর আলম,চকরিয়া :
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক কক্সবাজার জেলা শাখার আওতাধীন চকরিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি
মেয়াদোত্তীর্ণ হওয়ায় পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষনা করে বহু প্রতিক্ষার পর অবশেষে চকরিয়া উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।
নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আগামী ১(এক) বছরের জন্য বাংলাদেশ ছাত্রলীগ, চকরিয়া উপজেলা শাখার দুই সদস্য বিশিষ্ট নবগঠিত কমিটি ঘোষণা করা হয়।
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য যৌথ স্বাক্ষরিত ওই কমিটি অনুমোদন দেয়।
রবিবার (৩১জুলাই) রাতে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের নেতৃবৃন্দ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে ওই কমিটি ঘোষণা করেন। নবগঠিত চকরিয়া উপজেলা ছাত্রলীগের কমিটির সভাপতি হলেন, আরহান মাহমুদ রুবেল ও সাধারণ সম্পাদক আকিথ হোসাইন।
উল্লেখ্য, ২০২১ সালের ৮ জুলাই চকরিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করার পর কক্সবাজার জেলা ছাত্রলীগ ১০ কার্যদিবসের মধ্যে জেলা কমিটির সভাপতি ও সম্পাদকের কাছে পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত জমা দেওয়ার জন্য আহ্বান করেন। কমিটি বিলুপ্তির দীর্ঘ ১ বছর পরে
ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে দুই সদস্য বিশিষ্ঠ চকরিয়া উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করেন।

 
  
%d bloggers like this: