বিনোদন প্রতিবেদক:
দর্শকশ্রোতার মন ভরাতে একই মঞ্চে পারফরম্যান্স করবেন সময়ের আলোচিত ও জনপ্রিয় কণ্ঠশিল্পী এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন) এবং লাস্যময়ী চিত্রনায়িকা ঢালিউড কুইন অপু বিশ্বাস। আগামী ৩১ জুলাই রোববার বিকেল ৩টায় জাতীয় ক্রীড়া পরিষদ ভবনের শহীদ ক্যাপ্টেন শেখ কামাল অডিটোরিয়ামে দুই ভুবনের দুই তারকার পারফরম্যান্স উপভোগ করবেন তাদের ভক্ত-শ্রোতারা।

বাংলাদেশ বডি বিল্ডিং ফেডারেশনের উদ্যোগে এবং সাউথ পয়েন্ট ফিটনেস জোনের ব্যবস্থাপনায় আজ থেকে শুরু হয়েছে ‘মিস্টার ঢাকা বডি বিল্ডিং প্রতিযোগিতা।’ তিন দিনব্যাপী অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় ৪৫০ জন প্রতিযোগী তিনটি ইভেন্টের মোট ১১ ক্যাটাগরিতে অংশ নিবেন। আজ ম্যান ফিজিক ইভেন্টের প্রতিযোগীদের ওজন নেয়া হলেও আগামীকাল সকাল সাড়ে ১১টায় প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করা হবে। জাতীয় ক্রীড়া পরিষদ ভবনের শহীদ ক্যাপ্টেন শেখ কামাল অডিটোরিয়ামে আসরটি অনুষ্ঠিত হবে। সমাপনী দিন অর্থাৎ ৩১ জুলাই রবিবার বিকেলে পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে আসরের সমাপ্তি ঘোষণা করা হবে।

সমাপনী দিনে দর্শকদের মনোরঞ্জন করতে থাকছেন ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী কর্মকর্তা ডন। শিল্পী ডন তার কণ্ঠের জাদুতে দর্শকশ্রোতাদের সুরের মুর্ছনায় মোহিত করবেন। অনুষ্ঠানে ডনের গানের সঙ্গে পারফর্ম করবেন অপু বিশ্বাস।
মিস্টার ঢাকা বডি বিল্ডিং প্রতিযোগিতায় এবার ১৫০টি ক্লাব/সংস্থা/সার্ভিসেস দল অংশ নিচ্ছে। ১১টি ক্যাটাগরিতে সেরা ১১ জন সেরা খেলোয়াড়কে সমান সংখ্যক ১০ হাজার করে অর্থ পুরস্কার ছাড়াও মেডেল এবং স্ট্যাচু দিয়ে সম্মানিত করা হবে। আর প্রতিযোগিতায় যিনি সেরাদের সেরা নির্বাচিত হবেন তার জন্য থাকছে আকর্ষনীয় পুরস্কার ওয়ালটনের পক্ষ থেকে একটি ফ্রিজ। এ বিষয়ে ফেডারেশন কর্মকর্তা মিডিয়া কমিটির চেয়ারম্যান এবং এই আসরে সদস্য সচিবের দায়িত্বে থাকা নুরুল ইসলাম খান নাঈম বলেন, ‘এই আয়োজন আগেও সফলতার সঙ্গে আমরা আয়োজন করেছি। এবারের আসরটিও আমরা সফলভাবে শেষ করতে পারব বলে বিশ্বাস। আয়োজনের প্রধান পৃষ্ঠপোষক সাউথ পয়েন্ট ফিটনেস জোনকে ধন্যবাদ। এর বাইরে সহ স্পন্সর ওয়ালটনসহ আরো যারা আছে সবাইকে ফেডারেশনের পক্ষ থেকে ধন্যবাদ।’

প্রতিযোগিতা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হবে। এই ব্যাপারে নুরুল ইসলাম নাঈম জানান, ‘ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী কর্মকর্তা এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন) ভাই অনুষ্ঠানে গান পরিবেশন করবেন। তার সঙ্গে চিত্রনায়িকা অপু বিশ্বাস পারফর্ম করবেন। অনুষ্ঠানটি আমরা রেখেছি আমাদের সমাপনী দিন অর্থাৎ ৩১ জুলাই। পুরস্কার বিতরণীর ফাঁকে ফাঁকে চলবে এই মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। উন্মুক্ত এই অনুষ্ঠানে সবাইকে আসার অনুরোধ জানাচ্ছি। আশাকরি ডন ভাইয়ের গান সকলকে আনন্দ দেব। ডন ভাই এর আগেও আমাদের বিভিন্ন ক্রীড়া ইভেন্টের প্রোগ্রামে পারফর্ম করেছেন। প্রতিযোগিদের উৎসাহ দিতে আমরা এই প্রোগ্রামটা রেখেছি।’ মিস্টার ঢাকা বডি বিল্ডিং প্রতিযোগিতায় গান পরিবেশনের বিষয়টি নিশ্চিত করেছেন শিল্পী ডন নিজেও। ডন বলেন, ‘মিস্টার ঢাকা বডি বিল্ডিং অনেক বড় একটি প্রতিযোগিতা। যেখানে দেশের বডি বিল্ডারদের বড় অংশ প্রতিযোগিতার মাধ্যমে নিজেদের নৈপুণ্য প্রদর্শন করেন। এই অনুষ্ঠানে আমাকে গান গাওয়ার আমন্ত্রণ জানানোয় আয়োজকদের আমার পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি।’

 
  
%d bloggers like this: