সংবাদ বিজ্ঞপ্তি:
চকরিয়ার প্রবীণ বিএনপি নেতা ও কক্সবাজার জেলা বিএনপির উপদেষ্টা এম এ গণির ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও চকরিয়া-পেকুয়া আসনের সাবেক সংসদ সদস্য সালাহউদ্দিন আহমদ। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
বিএনপি নেতা এম এ গণি ৯০ বছর বয়সে মঙ্গলবার ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
তিনি বেলা ১২টা ৩০ মিনিটে বার্ধক্যজনিত রোগে নিজ বাসভবনে শেষ নিঃশ^াস ত্যাগ করেন।
তাঁর মৃত্যুতে ভারতের মেঘালয় রাজ্যের শিলং থেকে পাঠানো এক শোক বার্তায় সালাহউদ্দিন আহমদ বলেন, এম এ গণির মতো একজন নিবেদিত প্রাণ বিএনপি কর্মী আর পাওয়া যাবে না। তিনি আমৃত্যু জাতীয়তাবাদী আদর্শের রাজনীতির সাথে যুক্ত থেকে দেশের বৃহৎ রাজনৈতিক দল বিএনপিকে সেবা দিয়ে গেছেন।
তিনি বলেন, এম এ গণির মতো রাজনৈতিক ব্যক্তিত্ব খুব কমই পাওয়া যায়। যারা আদর্শের অবিচল থেকে নিজের জীবনকে বিলিয়ে দেন। তেমনই এক রাজনীতিক এম এ গণি। তার বিদায় বিএনপির রাজনীতিতে শূন্যতার সৃষ্টি করেছে।
সাবেক মন্ত্রী সালাহউদ্দিন আহমদ এম এ গণির মৃত্যুতে গভীরভাবে শোকাহত হয়েছেন। তিনি মরহুমের আত্মার মাগফেরাত ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। তিনি এম এ গণির শোকাহত পরিবারের সদস্যদের ধৈর্য্য ধারণের শক্তি ও তাঁকে বেহেস্ত নসিব করার জন্য মহান আল্লাহর কাছে দোয়া করেন।
প্রসঙ্গত, মরহুম এম এ গণি অবিভক্ত চকরিয়া উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। মৃত্যুকালে তিনি ১ স্ত্রী ও ১ ছেলেসহ নাতি-নাতনি এবং অসংখ্য রাজনৈতিক গুণগ্রাহী রেখে যান।
বুধবার (২৭ জুলাই) সকাল ১০টায় মগবাজার কমিউনিটি সেন্টার ময়দানে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

 
  
%d bloggers like this: