সংবাদ বিজ্ঞপ্তিঃ
জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) কক্সবাজার এর ফ্যামিলি ডে আউট—২০২২ সম্পন্ন হয়েছে। গত ২২ জুলাই ব্যাপক উৎসাহ—উদ্দীপনার মধ্য দিয়ে পাহাড়ের শহর বান্দরবানে এই ফ্যামিলি ডে আউট অনুষ্ঠিত হয়। এ উপলক্ষ্যে গ্রীণ পীক রিসোর্টে নানা অনুষ্ঠানমালার আয়োজন করা হয়। তাঁরমধ্যে ছিল সুইমিং, গালা ডিনার, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, কালচারাল প্রোগ্রাম, পুরস্কার বিতরণ, সদস্যদের ক্রেস্ট ও সদস্যদের স্ত্রীদের উপহার বিতরণ।

জেসিআই কক্সবাজারের প্রেসিডেন্ট আবু ফারহানের সভাপতিত্বে অনুষ্ঠিত কালচারাল প্রোগ্রাম সঞ্চালনা করেন জেনারেল সেক্রেটারি মোনেম সালেহ সেজান। স্বাগত বক্তব্য রাখেন ফ্যামিলি ডে আউটের সিওসি ভাইস প্রেসিডেন্ট শেখ আশিকুজ্জামান।

শুভেচ্ছা বক্তব্য রাখেন ডিরেক্টর হুমায়ুন কবির রুবেল, আরিফুর রহমান, আমজাদ মাহমুদ, ফয়সাল সিদ্দিকী শারত, নিজাম উদ্দিন আহমেদ, মনোয়ার কামাল জিসান, সদস্য সাদি মো. জিয়াউল আবেদীন, রিশাদুর রহমান, আশরাফুল কাদির, জাবেদ ইউসুফ হিরু চৌধুরী, ফয়সাল উল আলম, সাবরিনা সুলতানা ও রোকসানা আক্তার।

বক্তারা বলেন, এই ফ্যামিলি ডে আউট আমাদের মাঝে পারস্পরিক বন্ধনকে আরও সুদৃঢ় করেছে। অটুট রাখবে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক। যার মাধ্যমে জেসিআই কক্সবাজারের কার্যক্রমকে গতিশীল এবং তরান্বিত করবে।

২৩ জুলাই বান্দরবানের হলিডে ইন রিসোর্টে বুফে লাঞ্চ শেষে বিকালের চায়ের চুমুকের সাথে বেজে ওঠে বিদায় ঘন্টা। সমৃদ্ধ দেশ গড়ার কেতন উড়ানোর বিভোর স্বপ্ন নিয়ে ফেরা হয় যে যার আপন নীড়ে।

 
  
%d bloggers like this: