সংবাদ বিজ্ঞপ্তিঃ

জাতীয় শোক দিবস-২০২২ যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে এক সভা প্রাক্তন ছাত্রলীগ পরিষদ এর সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রনজিত দাশ এর সভাপতিত্বে গতকাল শনিবার সন্ধ্যা ৭ টায় স্থানীয় একটি হোটেলের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় শোক দিবস পালনের লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচির মধ্যে ১ আগষ্ট কালো ব্যাজ ধারণ, ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য দান, ২৫ আগষ্ট দিনব্যাপী কর্মসূচীর মধ্যে সূর্যোদয়ের সাথে সাথে কালো পতাকা উত্তোলন ও জাতীয় পাতাকা অর্ধনমিতকরণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য দান এবং দিনব্যাপী বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ সম্প্রচার, বাদে আসর খতমে কুরআন ও বিশেষ মুনাজাত, বাদে মাগরিব আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

উক্ত আলোচনা সভায় বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয়, জেলা, অঙ্গ সহযোগী সংগঠন এবং প্রাক্তন ছাত্রলীগ পরিষদ এর নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।

আলোচনা সভা পরবর্তী গনভোজের আয়োজন করা হয়েছে।

আবু তাহের আজাদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, নুরুল আজিম কনক, শোয়েব ইফতেখার, শফি উল্লাহ আনসারী, সাঈফ উদ্দিন ও মোরশেদ হোসাইন তানিম প্রমূখ।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইয়াকুব আলী ইমন, আবু তাহের রানা, আব্দুল লতিফ, রউফ নেওয়াজ ভুট্টো, কামরুল হাসান সোহাগ, জালাল উদ্দিন মিঠু, জাহেদ সিকদার রুবেল, জামশেদ আলম জনি, আব্দুল মজিদ, এরশাদ উল্লাহ, তৌসিফুল রহমান জিতু, অ্যাডভোকেট রাসিব আহমেদ, কায়সার করিম টিপু, এ বি রায়হান, শহিদুল ইসলাম বাবু, নুরুল আজিম সিকদার, মোহাম্মদ শফিক ও মুন্না প্রমূখ।

 
  
%d bloggers like this: