নিজস্ব প্রতিবেদক :

মহেশখালী উপজেলার ছোট মহেশখালীতে সড়কের নামে ব্যক্তি মালিকাধীন জমি দখল করতে বাড়ি ঘরে হামলা ও ভাংচুর করে বাড়ির মালিক ৬০ বছরের বৃদ্ধা ফরিদুল আলমকে গুরুতর আহত করেছে হামলাকারীরা।

রবিবার সকাল সাড়ে ৬টায় ছোট মহেশখালীর সিপাহির পাড়া গ্রামের গ্রামের প্রধান সড়কের পাশে এই হামলার ঘটনা ঘটে। হামলায় আহত ফরিদুল আলমকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে মহেশখালী পরে অবস্থার অবনতি হলে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করে।

আহতের পুত্র মাহবুব আলম বলেন, আমাদের শত বছরের ভোগ দলীয় বাড়িভিটার জমি দখল করতে সিরাজ মেম্বার র্দীঘদিন ধরে উঠে পড়ে লেগেছে, আমাদের জমির শতভাগ কাগজ পত্র বৈধ থাকার পরও আমাদের কে বাড়ি ভিটার জমি থেকে উচ্ছেদ করতে ভাড়াটিয়া লোকজন দিয়ে গত ৫ বছর ধরে অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। সর্বশেষ গতকাল রবিবার (২৪) জুলাই সকালে সিরাজ মেম্বারের নির্দেশে আমাদের বসতবাড়িতে হামলা করে রুবেল হোসেন, শহিদুল্লাহ, আজিজুল হক, হালা বদা, শাহাদত , নাজমুল্লাহ,আব্দুল গফুর, আবু ছিদ্দিক, মনজুর , মাহাবুব আলম, মোস্তাক আহমদ সহ একদল লাঠিয়াল বাহিনী। তারা আমাদের বাড়ির চারপাশের সকল ঘেরাবেড়া ভাংচুর ও লুটপাট করে আমার বাবাকে গুরুতর আহত করেছে।

স্থানীয়রা জানান এই জমির বিষয় নিয়ে গত দেড় বছরে বহুবার মামলা হামলা হয়েছে কেউ কাউকে ছাড় দিতে নারাজ। বিষয়টি দ্রুত সুরাহ না হলে ভবিষ্যতে বড় ধরনের সংঘাত সৃষ্টি হতে পারে ।

বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান রিয়ান সিকদারকে অবহিত করেছে ভুক্তভোগির পরিবার।

 
  
%d bloggers like this: