প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার সিটি কলেজের অনার্স প্রথম বর্ষ ২০২১-২২ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ও বরণ অনুষ্ঠান  ২৩ জুলাই ২০২২ ইং কলেজ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।

সহকারী অধ্যাপক মেঘলা দেব ও প্রভাষক মুঃ ওমর ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ ক্য থিং অং।

সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন ও পবিত্র ধর্মগ্রন্থাবলী পাঠের মধ্য দিয়ে ওরিয়েন্টেশন ও বরণ অনুষ্ঠান সূচিত হয়।

এতে স্বাগত বক্তব্য প্রদান করেন অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক রাষ্ট্রবিজ্ঞান বিভাগ ও সমাজবিজ্ঞান অনুষদ প্রধান অধ্যাপক শাহানুর আকতার। শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন উপাধ্যক্ষ আবু মোঃ জাফর সাদেক, হিসাব বিজ্ঞান বিভাগ ও বাণিজ্য অনুষদ প্রধান অধ্যাপক গোপাল কৃষ্ণ দাশ, পদার্থ বিজ্ঞান বিভাগ ও বিজ্ঞান অনুষদ প্রধান অধ্যাপক জেবুন্নেসা, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ ও কলা অনুষদ প্রধান অধ্যাপক এস এম আকতার উদ্দিন চৌধুরী এবং শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ও ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক হাশেম উদ্দিন।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য প্রদান করেন অনার্স প্রথম বর্ষ পরীক্ষার্থী বেলাল উদ্দিন আরমান ও নবীন শিক্ষার্থী জান্নাতুল জেরিন। সভাপতির বক্তব্যে অধ্যক্ষ মহোদয় দক্ষ মানব সম্পদ হিসেবে গড়ে উঠতে যুগোপযোগী শিক্ষাগ্রহনে নবীন শিক্ষার্থীদের আহবান জানান।

 
  
%d bloggers like this: