আমিনুল ইসলাম বাহার, পেকুয়া:

কক্সবাজারের পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের ছাত্র, যুবক, ব্যবসায়ী ও চাকুরীজীবিদের যৌথ উদ্যোগে প্রতিষ্ঠিত অরাজনৈতিক ও সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “উজানটিয়া ব্লাড ব্যাংক সোসাইটি” এর ১ম বর্ষপূর্তি অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হয়েছে।

২২ জুলাই (শুক্রবার) দুপুর ৩ টার দিকে পূর্ব উজানটিয়া উচ্চ বিদ্যালয় হলরুমে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উজানটিয়া ইউনিয়ন পরিষদের ০৮নং ওয়ার্ডের এমইউপি এম. শরীফ উদ্দিনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উজানটিয়া ইউনিয়ন পরিষদের ০৭ নং ওয়ার্ডে এমইউপি আবু আহমদ সোনা মিয়া, সংরক্ষিত ০৭, ০৮ ও ০৯ নং ওয়ার্ডের এমইউপি আছিয়া বেগম, উজানটিয়া উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য জাহাঙ্গীর আলম, নুরীর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী এমরুজ চৌধুরী ও মতিউল ইসলাম।
সংগঠনের প্রচার ও প্রকাশনা প্যানেলের সদস্য মোঃ ওয়াসিম রেজা’র সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন অনুষ্ঠানের সভাপতি এম. শরীফ উদ্দিন, ও সম্মানিত অতিথি আছিয়া বেগম।
সংগঠনের পক্ষ থেকে ধারাবাহিক বক্তব্য রাখেন কার্যকরী সদস্য আরিফ উল্লাহ ও মোঃ সোয়াইব, শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সদস্য মোঃ আলমগীর ও মোঃ সোহেল উদ্দিন। সংগঠনের কার্যকরী সদস্য আরিফ উল্লাহ তার বক্তব্যে সংগঠনের প্রতিষ্ঠালগ্ন থেকে বর্ষপূর্তি পর্যন্ত সংগঠনের কার্যক্রমসমূহ উত্থাপন করেন এবং আগামী বছরের পরিকল্পনা পেশ করেন।
এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উজানটিয়া ব্লাড ব্যাংক সোসাইটির উপদেষ্টা আয়েত নিজাম মুন্না, মোঃ হাম্মাদ হোসাইন, মোস্তফা কামাল, কার্যকরী সদস্য রিয়াদ চৌধুরী, হুজ্জাতুল ইসলাম তৌকির, মোঃ সোহরাব, এডমিন মোহাম্মদ শাহিন, সদস্য আরিফুল ইসলাম, ইসকান্দর মির্জা, আমজাদুল ইসলাম সাগর, সাইদুর রহমান কাফি, দিদারুল আলম, সাঈমা আক্তার, তারেকুল ইসলাম, সাকিব উদ্দিন, মেহেদী হাসান, মোঃ সালাহ উদ্দিন, জাবের আহমদ, আবু হাসান, জুবাইর আলম শাহিন, ফরহান ছিদ্দিক, মোঃ আরমান, মোঃ আরফাত, নেজাম উদ্দিন, মোঃ তারেক, ওসমান গনি, মোঃ তাজবীদ, জাহিদুল ইসলাম জিসান, মোঃ আরিফ, মহি উদ্দিন এবং শুভাকাঙ্ক্ষী সাজ্জাদ হোসাইন প্রমুখ।
উল্লেখ্য, “আমার রক্তে যদি সহযোগিতা করে মুমূর্ষু রোগীর প্রাণ, তাহলে আমি কেন করবোনা স্বেচ্ছায় রক্তদান?” স্লোগানকে সামনে রেখে গত ২৩ জুলাই ২০২১ উজানটিয়া ব্লাড ব্যাংক সোসাইটি প্রতিষ্ঠিত হয়। আজ ২২ জুলাই ২০২২ উজানটিয়া ব্লাড ব্যাংক সোসাইটির ১ম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে বর্ষপূর্তি অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 
  
%d bloggers like this: