নিজস্ব প্রতিবেদক:
পেকুয়া উপজেলায় শিক্ষা বিস্তার ও সেবামূলক সংগঠন ‘টইটং এডুকেশন ফাউন্ডেশন’ এর চেয়ারম্যান নির্বাচিত হলেন লায়ন মুহাম্মদ নাছির উদ্দিন।

সম্প্রতি টইটং ইক্বরা স্কুল এন্ড কলেজ মিলনায়তনে সাধারণ সভায় গত কমিটির নেতৃবৃন্দ আনুষ্ঠানিকভাবে তার নিকট দায়িত্বভার হস্তান্তর করেন।

২০২৪ সালের ৩০ জুন পর্যন্ত লায়ন মুহাম্মদ নাছির উদ্দিন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন। ইতোপূর্বে তিনি বিভিন্ন মেয়াদে জেনারেল সেক্রেটারী ও ভাইস চেয়ারম্যানসহ গুরুত্বপূর্ণ পদে দায়িত্বে ছিলেন।

লায়ন মুহাম্মদ নাছির উদ্দিন বর্তমানে দেশের অন্যতম বেসরকারী ব্যাংক দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের এসএভিপি ও কক্সবাজার শাখা ব্যবস্থাপক।

তিনি টইটং এডুকেশন ফাউন্ডেশনের অন্যতম উদ্যোক্তা পরিচালক ও প্রতিষ্ঠাতা সেক্রেটারী।

বর্তমানে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল, জেলা-৩১৫-বি-৪ এর জোন চেয়ারপার্সন এবং লায়ন্স ক্লাব অব চিটাগং প্রেসিডেন্সি’র সাবেক ক্লাব প্রেসিডেন্ট।

লায়ন মুহাম্মদ নাছির উদ্দিন চট্টগ্রামের সর্ববৃহৎ বেসরকারী হাসপাতাল ও মেডিকেল কলেজ, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ও মেডিকেল কলেজের আজীবন সদস্য। পেকুয়ার ঐতিহ্যবাহী সংগঠন পেকুয়া উপজেলা সমিতি চট্টগ্রাম এর যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে। বিভিন্ন সামাজিক সংগঠনের সাথেও সম্পৃক্ত আছেন লায়ন মুহাম্মদ নাছির উদ্দিন।

টইটং ইক্বরা স্কুল এন্ড কলেজ সংগঠনের প্রতিষ্ঠিত একটি শিক্ষাপ্রতিষ্ঠান। যা ইতোমধ্যে পেকুয়া উপজেলার একটি সফল শিক্ষাপ্রতিষ্ঠান হিসেবে স্বীকৃতি পেয়েছে।

 
  
%d bloggers like this: