খালেদ হোসেন টাপু,রামু :
মুজিববর্ষে উপলক্ষে দেশে কেউ গৃহহীন থাকবে না। মাননীয় প্রধানমন্ত্রীর এই ঘোষণা বাস্তবায়নের লক্ষ্যে সারা দেশের ন‍্যায় মুজিববর্ষ উপলক্ষে তৃতীয় ধাপে গৃহহীন ও ভূমিহীনদের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর কার্যক্রম বৃহস্পতিবার ২১ জুলাই সকাল সাড়ে ১১ টায় গণভবন থেকে মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্স এর মাধ্যমে কার্যক্রমের শুভ উদ্বোধন করেছেন। উদ্বোধনের পরপরই রামু উপজেলা প্রশাসন রামু উপজেলা পরিষদের ২য় তলায় ভিডিও কনফারেন্স রুম ও অফিসার্স ক্লাব প্রাঙ্গনে আনুষ্ঠানিক ভাবে ১৩০টি গৃহহীন ও ভূমিহীন পরিবারকে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর করেছেন।

অতিরিক্ত জেলা প্রশাসকঅতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) নাছিম আহমেদ,
রামু উপজেলা চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল,ভাইস চেয়ারম্যান সালাহ উদ্দিন, রামু উপজেলা সহকারী কমিশনার রিগ‍্যান চাকমা, রামু থানার ওসি আনোয়ারুল হোসেন, ফতেখাঁরকুল ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূট্টো, খুনিয়া পালং ইউপি চেয়ারম্যান আবদুল হক কোম্পানী, জোয়ারিয়ানালা ইউপি চেয়ারম্যান কামাল শামসুদ্দিন প্রিন্স, রশিদ নগর ইউপি চেয়ারম্যান এমডি শাহ আলম, রাজারকুল ইউপি চেয়ারম্যান মুফিজুর রহমান, দক্ষিণ মিঠাছড়ি ইউপি চেয়ারম্যান
খোদেস্তা বেগম রীনা, রামু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামসুল আলম মন্ডল, এমপি কমলের প্রতিনিধি তপন মল্লিক প্রমূখ।
এদিকে ১৩০টির ঘরের মধ্যে রামুর রশিদ নগর ইউনিয়নে ৯৫ টি রাজারকুলে ২০টি, দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের ১৩টি এবং খুনিয়াপালং ইউনিয়নের ২টি ঘরের চাবি ও জমির মালিকানা কাগজপত্র হস্তান্তর করেছে বলে নিশ্চিত করেছেন উপজেলা প্রশাসন।

 
  
%d bloggers like this: