বিনোদন ডেস্ক: রণবীর সিং-এর অতরঙ্গি পোশাক নিয়ে বিতর্ক তো হয়েই থাকে। তবে এবার সেই পোশাকই খুলে ফেললেন। সম্পূর্ণ নগ্ন হয়ে এলেন ক্যামেরার সমানে। গায়ে এককণা সুতোও রাখেননি। ‘পেপার’ ম্যাগাজিনের কভারে এই ভাবেই দেখা দিলেন এই বলি তারকা। আপাতত তা নিয়েই উত্তাল সোশ্যাল মিডিয়া।

একটা তুর্কিশ কার্পেটের ওপর শুয়ে আছেন তিনি। গায়ে কিছু না থাকলেও খুব সুন্দরভাবে ঢেকে রয়েছেন নিজের গোপনাঙ্গ। মার্কিন পপ কালচারের আইকন বার্ট রেনল্ডসের কায়দায় পোজ দিয়েছেন। অভিনেতার এই ছবি সামনে আসতেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। এমন ‘সাহসী’ পদক্ষেপের জন্য রণবীরের গুণগান করেও যেন তাঁদের আশ মিটছে না।

পেপার ম্যাগাজিনকে রণবীর বলেছেন, ‘ক্যামেরার সামনে শারীরক ভাবে নগ্ন হওয়া আমার কাছে আহামরি কিছু না। কিন্তু আমার কিছু কাজের মাধ্যমে আমি আমার আত্মাকে পর্যন্ত নগ্ন করে দর্শকের সামনে হাজির করিয়েছি। ওটাকেই আসলে নগ্ন হওয়া বলে। আমার কাজের খাতিরে আমি বারবার নগ্ন হতে রাজি। আমার কিচ্ছু যায় আসে না। আসলে সামনে থাকা মানুষগুলোই অপ্রস্তুত হয়ে পড়বে।’

এই প্রথম নয় অবশ্য, ২০১৭ সালে এরকমই কিছু নগ্ন ফোটোশ্যুটের ছবি ভাইরাল হয়েছিল রণবীর সিং। সেই সময় বাথ টবের জলে শুয়ে পোজ দিয়েছিলেন তিনি। তবে সেবার থেকে রণবীরের এবারের ছবি অনেক বেশি আর্টিস্টিক, অনকে বেশি সাহসী।

নিজের ‘বেফিকরে’ ছবিতেও এরকমই এক সাহসী ডেয়ার নিয়েছিলেন অভিনেতা। যেখানে শুধু জাঙ্গিয়া পরে তাঁর চরিত্র প্রবেশ করেছিল এক মিউজিয়ামে। সেই দৃশ্য নিয়েও কম বিতর্ক হয়নি।

 
  
%d bloggers like this: