নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার মাদক সম্রাট সোহেল তার দুই সহযোগী নিয়ে ইয়াবাসহ গাজীপুরে র‌্যাবের হাতে আটক হয়েছে।
বুধবার (২০ জুলাই) বেলা ১২ টার দিকে গাজীপুর জেলার টংগী পূর্ব থানাধীন উত্তর আরিচপুরস্থ হাফিজ উদ্দিন রোডের ৮২নং ভবনের ৪র্থ তলার একটি ফ্লাট থেকে তাদের ইয়াবাসহ আটক করে র‌্যাব-৩ এর একটি অভিযানিক দল।
র‌্যাব-৩ এর প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চক্রের সদস্যরা অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিজ হেফাজতে রেখে বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি দল বর্নিত স্থানে অভিযান চালিয়ে ব্যবসায়ী , ১। মোছাঃ শিরিন আক্তার (৪০), পিতা-মৃত মঙ্গল সরদার, সাং-গোসাইপাট্রি, থানা-গোসারহাট, জেলা-শরীয়তপুর, ২। মোঃ রুবেল (৩১), পিতা-মোঃ আব্দুর রহিম, সাং-লট উখিয়ার ঘোনা, থানা-রামু, জেলা-কক্সবাজার এবং ৩। কায়সার মোহাম্মদ সোহেল (৩১), পিতা-মোঃ আমির হোসেন, সাং-ঈদগাঁও মধ্যম মাইজপাড়া, থানা-ঈদগাঁও, জেলা-কক্সবাজার এদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়। স্বাক্ষীদের উপস্থিতিতে ধৃত আসামীদের দেহ তল্লাশী করে পকেট এর ভিতর হতে প্লাস্টিকের প্যাকেটে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ২৯২৫ পিস ইয়াবা ট্যাবলেট, ০৬ টি মোবাইল ফোন, ০৬ টি সীমকার্ড এবং নগদ ৬৮৬৯৫/-টাকা উদ্ধার করা হয় ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত গ্রেফতারকৃত আসামীরা তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করে এবং তারা একসাথে মিলে পরস্পর যোগসাজশে কক্সবাজার হতে ক্রয় করে তাদের নিজ হেফাজতে রেখে দীর্ঘদিন যাবৎ গাজীপুর জেলাসহ বিভিন্ন এলাকায় অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে আসছে বলে জানায়।আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।
এলাকার লোকজন জানান, এই সোহেল ঈদগাঁওতে একটি বিশাল ইয়াবা সিন্টিকেট নিয়ন্ত্রণ করে আসছে দীর্ঘদিন ধরে। তার মোবাইল ট্রেকিং করলে বেরিয়ে আসবে তার সিন্টিকেট। এলাকার লোকজনের দাবি সোহেলের সিন্টিকেট সবার পরিচিত এবং প্রভাবশালী। সে দীর্ঘদিন ধরে ঈদগাঁও বাজারের কেন্দ্রীয় মসজিদ সংলগ্ন মার্কেটে সোহাইল ডিপার্টমেন্ট নামক তার মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠানে বসে ইয়াবা সিন্টিকেট নিয়ন্ত্রণ করে আসছে। এলাকাবাসী সোহেলের ইয়াবা সিন্টিকেট কে আইনের আওতায় আনতে র‌্যাব -১৫ এর হস্তক্ষেপ কামনা করেছেন।

 
  
%d bloggers like this: