হ্যাপী করিম, মহেশখালী:
ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান মহেশখালী কলেজের সকল বিভাগের নতুন অনার্স ১ম শিক্ষাবর্ষের সদ্য ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত হয়েছে।

২০ শে জুলাই, বুধবার সকাল কলেজ মিলনায়তনে অনার্স প্রথমবর্ষের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ক্লাসের আয়োজন করা হয়।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে মহেশখালী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক আহমদ কবির বলেন, মহেশখালী কলেজ ঐতিহ্যবাহী কলেজ হিসেবে পরিচিত ও সুনাম রয়েছে শিক্ষার্থীদের দেশপ্রেম ও উন্নত রাষ্ট্র গড়ার জন্য সুশিক্ষায় শিক্ষিত হওয়ার পরামর্শ দেন, পাশাপাশি নৈতিক চরিত্র অধিকারী ও ভাল ফলাফলে নিয়মিত ক্লাসের পরামর্শ দেন।

এসময় ওরিয়েন্টেশন ক্লাসে পরীক্ষার্থীদের নানা রকম দিক-নির্দেশনা ও সুপরামর্শ প্রদান করেন.. মহেশখালী কলেজের সহকারী অধ্যাপক ও বাংলা বিভাগের প্রধান আশিষ কুমার চক্রবর্তী, রাষ্ট্র বিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক মোজাম্মেল হক, প্রভাষক ওমর ফারুক দিনার, সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষক আজহার উদ্দিন শাকিল, প্রভাষক মোহাম্মদ আলম, হিসাব বিজ্ঞান বিভাগের প্রধান প্রভাষক নুরুল ইসলাম, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক মোঃ শাহেদ খান, প্রভাষক সালেহা আকতার, সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষক সাজিয়া নুসরাত মাহাবুবা, আইসিটি বিষয়ের প্রভাষক ছানা উল্লাহ, রসায়ন বিদ্যা বিষয়ের প্রভাষক উজ্জ্বল সরকার, হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক ছৈয়দ আলম ও শারীরিক শিক্ষা বিষয়ের শিক্ষক আমিনুল হক। যথাসময়ে ওরিয়েন্টশন ক্লাসে শিক্ষার্থীদের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণ ছিল লক্ষ্যণীয়।

 
  
%d bloggers like this: