আবু সায়েম, কক্সবাজারঃ

কক্সবাজার উত্তর বনবিভাগের আওতাধীন ফুলছড়ি ও ফাঁসিয়াখালী রেঞ্জে অবৈধভাবে বালি উত্তোলনের বিভিন্ন স্পট পরিদর্শন করেছেন র‍্যাব-১৫ -এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ খায়রুল ইসলাম।
১৯ জুলাই ( মঙ্গলবার) দুপুরে ফুলছড়ি ও ফাঁসিয়াখালী রেঞ্জের আওতাধীন মেধাকচ্ছপিয়া জাতীয় উদ্যান, পাগলিরবিল এবং দাংগারবিল এলাকায় অবৈধভাবে বালি উত্তোলনের বিভিন্ন স্পট পরিদর্শন করেন তিনি।
এসময় র‍্যাব-১৫ -এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ খায়রুল ইসলামের সঙ্গে ৯ সদস্য প্রতিনিধি উপস্থিত ছিলেন।

পরিদর্শনকালে র‍্যাব-১৫ -এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ খায়রুল ইসলাম বলেন, অবৈধভাবে বালি উত্তোলনকারী সিন্ডিকেটদের বিরুদ্ধে শীঘ্রই ব্যবস্থা গ্রহণ করা হবে। অবৈধভাবে বালি উত্তোলনকারী সিন্ডিকেট যতো বড় শক্তিশালী হোক না কেন তাদের বিরুদ্ধে তড়িৎ ব্যবস্থা নেওয়া হবে।
বালি উত্তোলনকারী সিন্ডিকেটদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসা হবে।
এসময় তিনি বন ও বনভূমি রক্ষায় বনবিভাগের পাশে থাকার আশ্বাস প্রদান করেন এবং পাশাপাশি অবৈধভাবে বালি উত্তোলনকারীদের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেন।
পরিদর্শনকালে কক্সবাজার উত্তর বনবিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন সরকার, সহকারী বনসংরক্ষক ডঃ প্রান্তোষ চন্দ্র রায় , ফুলছড়ি রেঞ্জ কর্মকর্তা ফারুক আহমদ বাবুল, ফাঁসিয়াখালী রেঞ্জ কর্মকর্তা মিজানুর রহমান সহ স্টাফও বিশেষ টহলদলের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 
  
%d bloggers like this: