সাজন বড়ুয়া সাজু:

টেকনাফে নাফ নদী থেকে মো.শাকিব (১২) নামের এক স্কুল ছাত্রের প্রায় অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত মোঃ শাকিব কাটাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনির ছাত্র, টেকনাফ হোয়াইক্যং বালুখালী,আমতলী ঘোনার পাড়ার মোহাম্মদ মন্জুর আলমের ছেলে।

তিনি গত ১৬ই জুলাই  শনিবার আছরের পর ঘুরার জন্য বের হয়ে শাকিব আর বাসায় ফিরেনি। স্বজনরা সন্ধার পর থেকে  অনেক খোজাখুজির পর শাকিব কে পাওয়া যায়নি।

নিখোঁজের ৪ দিন পর, মঙ্গলবার বিকেল ৫ টার দিকে টেকনাফ উপজেলার হোয়াইক্যং নাফ নদীর স্লুইস গেইট নামক স্থান থেকে শাকিব এর লাশ উদ্ধার করা হয়।

শাকিবের পিতা মোহাম্মদ মন্জুর আলম জানান, আমার ছেলে মোঃ শাকিব গত ১৬ই জুলাই বাড়ি থেকে ঘুরতে বের হয়।  মঙ্গলবার বিকাল ৫ টার দিকে হোয়াইক্যং নাফ নদীর স্লুইস গেইট নামক স্থানে আমার ছেলের ভাসমান লাশ দেখতে পাই। পরে পুলিশ কে খবর দিই। ছেলে কিভাবে মারা গেছে তা আমরা এখনো জানি না।

হোয়াইক্যং পুলিশ ফাড়িঁর এস আই মুজিবুর রহমান বলেন,নিহত শাকিবের পিতা মোঃ আবুল মন্জুর টেকনাফ থানায় গত ১৮ই জুলাই লিখিত জিডি করেন,ছেলেটি উদ্ধারের জন্য আমরা চেষ্টা চালিয়ে গেছি। গত ১৯ ই জুলাই নাফ নদীর স্লুইস গেইট নামক স্থানে ভাসমান অর্ধগলিত স্কুল ছাত্রের লাশটি উদ্ধার করি।

উদ্ধারের পর মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে, ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

 
  
%d bloggers like this: