হ্যাপী করিম, মহেশখালী :
মহেশখালী উপজেলার ৬নং বড় মহেশখালী ইউনিয়ন পরিষদের কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু করেছেন নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বাররা।

১৮ ই জুলাই সোমবার সাড়ে ১১টার সময় পরিষদের হল রুমে নবনির্বাচিত চেয়ারম্যান শা.আ.ম এনায়েত উল্লাহ বাবুল’র উদ্যোগে মেম্বার ও মহিলা মেম্বারদের নিয়ে প্রথম সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন…ইউনিয়ন পরিষদের সংরক্ষিত সদস্য ছেনোয়ারা বেগম, মোতাহেরা বেগম, হাসিনা শাহ আলম। সাধারণ সদস্য (পুরুষ) নুরুল ইসলাম, রাশেদ মোহাম্মদ সোহাগ, মোহাম্মদ বাদশা, আলী আকবর, দলিলুর রহমান, জয়নাল আবেদীন, শফিউল আলম, আলী আকবর, জিল্লুর রহমান মিন্টু।

ইউনিয়ন পরিষদের প্রথম অধিবেশনে ইউপি চেয়ারম্যান শা.আ.ম এনায়েত উল্লাহ বাবুল বলেন..জনগন অনেক আশা আকাঙ্ক্ষা নিয়ে আমাদেরকে নির্বাচিত করেছে। তাই জনগনের আশা আকাঙ্ক্ষা পূরণে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান এবং এই ইউনিয়ন পরিষদ জনগণের।

অনুষ্ঠানে নব-নির্বাচিত মেম্বারগণ তাদের বিজয়ী করায় স্ব-স্ব ওয়ার্ডের জনসাধারণকে ধন্যবাদ জানান।

ইউপি আনুষ্ঠানিক প্রথম কার্যাক্রমের ইউপি সচিব সমীর দাশের উপস্থাপনায় ও নেতৃত্বে গ্রাম পুলিশবৃন্দ শুরুতে নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বার’সহ সংরক্ষিত নারী সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন। এসময় আরো উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 
  
%d bloggers like this: