পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় ৪ জনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

১৮ জুলাই (সোমবার) দিনগত রাত ২ টার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের পশ্চিমকূল হাজী মৌলভী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

হামলায় একই এলাকার মৃত নূর আহম্মদের ছেলে আকতার হোছাইন (৭০) তার স্ত্রী
আয়েশা বেগম (৬০) আফজল আহম্মদের ছেলে রফিক আহম্মদ (৩৩) মোঃ আবছারের ছেলে মগনামা উচ্চ বিদ্যালয় পড়ুয়া দশম শ্রেণির ছাত্র ছিদ্দিক ফারুক (১৭) গুরুতর আহত হয়।

তাদের গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বৃদ্ধ আকতার হোছাইন জানায়, মৃত জইন উদ্দিনের ছেলে আহমদ হোছাইন তার স্ত্রী বুলবুল আকতার ছেলে মোঃ রাজু, রাসকিন, রাজিব বশিরের ছেলে ইব্রাহিম ও মিয়াজি পাড়ার আবু তাহেরের ছেলে টিপু সহ একদল সন্ত্রাসী জোরপূর্বক বাড়িতে প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় দেশীয় অস্ত্র নিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।
তারা আরো জানান, তাদের দীর্ঘ বছরের চলাচলের রাস্তা দখল করে চলাচলে বাধা প্রদান করে আসছে আহমদ হোছাইন ও তার স্ত্রী বুলবুল আকতার। যা বিজ্ঞ আদালতে বিচারাধীন যার মামলা নং-২১১ ও ১৯৬৩ এবং মগমামা ইউনিয়ন পরিষদে বিচারাধীন রয়েছে।

মগনামা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনুছ চৌধুরী বলেন, চলাচল রাস্তা নিয়ে আদালত ও ইউনিয়ন পরিষদে মামলা চলমান রয়েছে। আদালতে মামলা থাকায় ইউনিয়ন মামলা নিয়ে অগ্রগতি করতে না পারায় চলাচল করার জন্য একটি বাঁশের সাকু করে দিয়েছিলাম। গতকাল রাতে আমাকে ফোন করে জানায় তাদের উপর হামলা হয়েছে। তাৎক্ষনিকভাবে হাসপাতালে এসে তাদের দেখে খুব মর্মাহত হয়ে পড়ি। তারা জঘন্যভাবে রাতের আধারে হামলা করে অন্যায় করেছে।

এ ঘটনায় ভুক্তভোগী পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানান।

 
  
%d bloggers like this: