মুহাম্মদ শাহ জাহান, ইউএইঃ
সংযুক্ত আরব আমিরাতের গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ প্রেসক্লাব, ইউএই’র প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ শাহজাহানের পিতার মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

গতকাল রবিবার (১০ জুলাই) শারজার একটি রেস্টুরেন্টের হল রুমে বাংলাদেশ প্রেসক্লাব ইউএইর আয়োজনে শোক সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি শিবলী আল সাদিক। শোক সভায় সাধারণ সম্পাদক কামরুল হাসান জনির সঞ্চালনায় সভা থেকে শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও জান্নাত কামনায় দোয়া পরিচালনা করেন প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মোদাসসের শাহ৷ দোয়া পরিচালনার পূর্বে পবিত্র কুরআন তেলাওয়াত করেন হাফেজ যোবায়ের হোসাইন রাকিব৷

শোক সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি মামুনুর রশীদ, যুগ্ম সম্পাদক মোদাচ্ছের শাহ, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল শাহীন, অর্থ সম্পাদক মুহাম্মদ ইছমাইল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ শাহজাহান, মো. ওসমান চৌধুরী, ইরফানুল ইসলাম, খোরশেদুল আলম জাসেদ, আশরাফুল ইসলাম ভূঁইয়া, এস এম শাফায়েত ও নওশের আলম সুমন।

উল্লেখ্য বাংলাদেশ প্রেসক্লাব ইউএইর প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ শাহজাহানের পিতা ফজল করিম (৭৫) গত শুক্রবার ইন্তেকাল করেন৷

 
  
%d bloggers like this: