আব্দুস সালাম, টেকনাফ:
টেকনাফে হ্নীলা ইউনিয়নের শালবাগান ক্যাম্প-২৬ এ অভিযান চালিয়ে বন্দুক এবং দেশীয় অস্ত্রসহ দুই রোহিঙ্গা ডাকাত আটক করেছে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর সদস্যরা।
১৬ আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর অধিনায়ক তারিকুল ইসলাম তারিক গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান,১৬ আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর।
আওতাধীন টেকনাফ থানা এলাকার ৭টি রোহিঙ্গা ক্যাম্পে দিবাকালীন এবং রাত্রিকালীন বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে। অভিযান চলাকালে শুক্রবার (২৪ জুন) ভোররাতে গোপন সূত্রে সংবাদ পাওয়া যায় যে, ক্যাম্প-২৬ (শালবাগান) এর এ/১০ ব্লক সংলগ্ন পাহাড়ের পাদদেশে একদল ডাকাত/সন্ত্রাসী অস্ত্র/সস্ত্রসহ সমবেত হয়েছে। ‍এমন সংবাদের ভিত্তিতে শালবাগান এপিবিএন ক্যাম্পের অফিসার ও ফোর্স বর্ণিত ব্লকে অভিযান পরিচালনা করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালানোর চেষ্টকালে রোহিঙ্গা ডাকাত জোবাইর (২৫), পিতা-নুর মোহাম্মদ, ব্লক-এ/৩ এবং ডাকাত সৈয়দ নুর প্রকাশ বড় সৈয়দ নুর (৩০), পিত-খলিল আহমদ, ব্লক-সি/৬, এফসিএন-২৬২৭২৮, উভয়ই ক্যাম্প-২৬ (শালবাগান) ক্যাম্পদ্বয়কে আটক করতে সক্ষম হয়। এ সময় তাদের হেফাজত থেকে একটি একনালা বন্দুক, একটি কার্তুজ এবং একটি রামদা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান,আটককৃত রোহিঙ্গাদ্বয়কে টেকনাফ মডেল থানায় হস্তান্তরসহ পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। ক্যাম্প এলাকায় অভিযান অব্যাহত রয়েছে।

 
  
%d bloggers like this: