আব্দুস সালাম,টেকনাফ(কক্সবাজার):
বঙ্গোপসাগরে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার করতে যাওয়ায় কক্সবাজারের টেকনাফে তিন জেলেকে সাতদিন করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে টেকনাফ উপজেলার বাহারছড়া মৎস্য ঘাটে টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এরফানুল হক চৌধুরী নেতৃত্বে উক্ত অভিযান পরিচালনা করা হয় ।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন, সাবরাং এলাকার আলী আহাম্মদের ছেলে আব্দুল গফুর, টেকনাফ সদর ইউনিয়নের মৃত জালাল আহাম্মদের ছেলে নুর মোহাম্মদ ও মোঃ আলী।

টেকনাফ সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট
এরফানুল হক চৌধুরী জানান, সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে জেলেরা বঙ্গোপসাগরে মাছ শিকার করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তিন জেলেকে আটক করতে সক্ষম হয়। পরে ৫. ২০ লক্ষ মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস ও ১০ মন মাছ উদ্ধার করা হয়। জব্দকৃত মাছগুলো স্থানীয় এতিমখানায় প্রদান করা হয়েছে।

এই অভিযানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কোস্টগার্ড টেকনাফ স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার সৈয়দ তৈমুর পাশা, টেকনাফ নৌ পুলিশের পুলিশ পরিদর্শক মোহাম্মদ নান্নু মিয়া ও টেকনাফ সিনিয়র মৎস্য কর্মকর্তা দেলোয়ার হোসাইন ও সহকারী শহিদুল আলম।

 
  
%d bloggers like this: