এম. এ আজিজ রাসেল :
কক্সবাজারে পুলিশের জন্য নির্মিত হয়েছে ২৫ শয্যা বিশিষ্ট আধুনিক হাসপাতাল। পুলিশ লাইন্স মাঠে এই হাসপাতাল স্থাপন করা হয়। মঙ্গলবার (২১ জুন) বিকালে গণভবন থেকে সংযুক্ত হয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে হাসপাতালের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় প্রধানমন্ত্রী বলেছেন, “দেশের স্বাধীনতার জন্য পুলিশের অবদান অনস্বীকার্য। বঙ্গবন্ধু পুলিশের কল্যাণে কাজ করেছে আজীবন। বঙ্গবন্ধুর পথ ধরেই এখনো পুলিশের কল্যাণ ও উন্নয়নে নিরলসভাবে কাজ করছে বর্তমান সরকার। ”

অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি ও বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. বেনজির আহমেদ।

পুলিশ সুপার মো. হাসানুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত কক্সবাজারের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আর্মড পুলিশের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ আবদুর রাজ্জাক, জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ, ট্যুরিস্ট পুলিশের পুলিশ সুপার মো. জিললুর রহমান, ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ানের (এপিবিএন) অধিনায়ক পুলিশ সুপার শিহাব কায়সার খান, ১৪ এপিবিএনের পুলিশ সুপার নাঈমুল হক, ১৬ এপিবিএনের পুলিশ সুপার তারিকুল ইসলাম তারেক, কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ অনুপম বড়ুয়া, ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ মহিউদ্দিন আলমগীর, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. ফরিদুল ইসলাম চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, কক্সবাজার প্রেস ক্লাবের সভাপতি আবু তাহের চৌধুরী ও অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম।

 
  
%d bloggers like this: