আবুল কালাম, চট্টগ্রাম:

বন্দরনগরী চট্টগ্রামের ব্যাস্থতম এলাকা অক্সিজেনে বাসে গৃহবধূ কে দলবেদে পালাক্রমে ধর্ষণের অভিযোগে বাসের চালক-হেলপার সহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (১৯ জুন) রাতে নগরীর অক্সিজেন, হাটহাজারী ও ফটিকছড়ি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো ভূজপুর থানার ২ নম্বর দাঁতমারা ইউনিয়নের নতুন পাড়াগ্রামের মোখলেছুর রহমানের ছেলে রবিউল হক (২৪), একই থানার উত্তর জুসখোলা গ্রামের আবুল কালামের ছেলে মো. শাহাদাত (২২), বাঁশখালী উপজেলার সাধনপুর ইউনিয়নের বাণীগ্রামের আবুল কাশেমের ছেলে নুরুল আলম (৩২)।

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান এ তথ্য জানান।

জানা যায়, রবিবার দুপুরে ওই গৃহবধূ আত্মীয়ের বাসা থেকে অক্সিজেন মোড়ে আসেন। সেখানে রেলক্রসিংয়ের পাশে পার্কিংয়ে থাকা বাসের শ্রমিকরা তিনি কোথায় যাবেন জিজ্ঞেস করেন। এসময় ওই গৃহবধূ কোর্ট বিল্ডিংয়ে যাওয়ার কথা বললে, তারা তাকে বাসে তোলেন। তখন বাসে কোনো যাত্রী ছিল না। বাসটি ঘুরিয়ে কেডিএস গার্মেন্টের সামনে নিয়ে দরজা বন্ধ করে ওই গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে বাসের চালক নুরুল আলম, সুপারভাইজার রাজু, সহকারী রবিউল হক এবং অন্য গাড়ির সহকারী শাহাদাত।

এক পর্যায়ে ভুক্তভোগী তাদের কাছ থেকে ছাড়া পেয়ে কাছের ট্রাফিক পুলিশ বক্সে গিয়ে বিষয়টি জানালে, ট্রাফিক পুলিশের সদস্যরা গিয়ে বাসটি আটক করেন।

এরপর অক্সিজেন এলাকা থেকে হেলপার শাহাদাতকে আটক করা হয়। পরে অভিযান চালিয়ে হাটহাজারী থেকে চালক নুরুল আলম এবং ফটিকছড়ি থেকে হেলপার রবিউল হককে আটক করা হয়।
ওসি কামরুজ্জামান বলেন, ভুক্তভোগীর অভিযোগের পরিপ্রেক্ষিতে দ্রুত অভিযান চালিয়ে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। ঘটনায় জড়িত রাজু নামের আরেকজনকে গ্রেফতারে অভিযান চলছে।

 
  
%d bloggers like this: