হ্যাপী করিম,মহেশখালী:
কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী নিরাপত্তা চেয়ে মহেশখালী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। আজ রবিবার তিনি বাদী হয়ে জিডি করেন।

জানা গেছে তিনি উপজেলাস্থ কালারমারছড়াছড়া ও বড় মহেশখালী ইউনিয়ন পরিষদের নির্বাচন ১৫/০৬/২০২২ ইং তারিখ। সেই নির্বাচনের পথসভায় আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী আওয়ামীলীগ নেতা হিসেবে নৌকা মার্কার প্রার্থী কালারমারছড়ার তারেক বিন ওসমান শরীফ ও বড় মহেশখালী ইউনিয়নে আলহাজ্ব মোস্তফা আনোয়ার চৌধুরীর পথসভায় বক্তব্য রেখেছে। সেই সুত্রধরে প্রতিপক্ষের লোকজন ১৫ জুন নির্বাচনের পরের দিন ১৬/০৬/২০২২ইং তারিখ সন্ধ্যা ৬টা ১০ মিনিটের সময় চেয়ারম্যান আব্দুল খালেক চৌধুরীর মোবাইলে এই নাম্বার থেকে ০১৬১৬-৮৯১৪৪৪, একই দিনে ৮টা ২৫ মিনিটের সময় ০১৮১৩-১৬৪৭৯২, ১৮/০৬/২০২২ইং তারিখ ২ টা ০৫ মিনিটের সময় ০১৮৩১-৮৫৭১৮৮ নাম্বার থেকে ফোনকল দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ এ সময় প্রাণনাশের হুমকিও দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শাপলাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী উল্লেখ করেন, ইউপি নির্বাচনে তিনি আওয়ামীলীগের দলীয় প্রার্থী ছাড়া কাউকেই সমর্থন দেননি। কিন্তু পরাজিত হয়ে নির্বাচনের দিন রাতে থেকে দফায় দফায় প্রাণনাশের হুমকি দেয় আমাকে। আমার জীবনের নিরাপত্তা নেই, জীবনের নিরাপত্তা চেয়ে মহেশখালী থানায় আমি সাধারণ ডায়েরি করেছি।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল হাই পিপিএম বলেন, চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি করেছেন। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 
  
%d bloggers like this: