জে.জাহেদ, চট্টগ্রাম প্রতিনিধি:

সিলেট জেলায় ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন চট্টগ্রাম রাউজানের তরুণ রাজনীতিবিদ চট্টগ্রাম ৬ আসনের এমপি এ. বি. এম. ফজলে করিম চৌধুরীর জ্যেষ্ঠ সন্তান ফারাজ করিম চৌধুরী।

শনিবার (১৮ জুন) সন্ধ্যায় নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে স্ট্যাটাসের মাধ্যমে সিলেটের বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়ানোর কথা জানান তিনি।

এরই মধ্যে অসংখ্য মানুষ তার এই মানবিক সেবা কার্যক্রমে সম্পৃক্ত হয়ে এগিয়ে এসেছেন। এবিএম ফজলে করিম চৌধুরী ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় এই কার্যক্রমে প্রায় ১০ হাজারের অধিক পরিবার অর্থাৎ ৩০ হাজার মানুষের জন্য ত্রাণসামগ্রী পাঠানো হবে বলে জানা গেছে৷

প্রতিটি ত্রাণের প্যাকেটে থাকবে আধা কেজি মুড়ি, আধা কেজি চিড়া, ১ প্যাকেট বেলা বিস্কুট, ২টি মোমবাতি, ২ লিটার মিনারেল ওয়াটার, ২৫০ গ্রাম চিনি। সেই সাথে বিভিন্ন ধরনের প্রয়োজনীয় ওষুধ সামগ্রীও প্রদান করা হবে।

এ প্রসঙ্গে ফারাজ করিম চৌধুরী বলেন, দেশের যে কোনও মানবিক দুর্যোগে আমরা সবসময় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। সিলেটের বন্যাকবলিত অসহায় মানুষগুলোর আর্তনাদ যে কারো হৃদয়ে আঘাত করবে। তাই মানবিক চিন্তা থেকে আমরা এই উদ্যোগ নিয়েছি। সকলের সহযোগিতা পেলে আমাদের সেবা কার্যক্রমের পরিধি আরো বাড়ানো হবে।

 
  
%d bloggers like this: