এম.এ আজিজ রাসেল :
পর্দা নামলো ওয়ালটন প্রথম জাতীয় বিচ ডজবল প্রতিযোগিতার। শনিবার সকালে সৈকতের সুগন্ধা পয়েন্টে অনুষ্ঠিত ফাইনাল খেলায় পুরুষ ক্যাটাগরিতে আনসারকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশ পুলিশ। এছাড়া নারী ক্যাটাগরিতে পুলিশের মেয়েদের হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী।

পরে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

তিনি বলেন, “সরকারের পাশাপাশি এই প্রতিষ্ঠান দেশের ক্রীড়া বিকাশে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এতে প্রতিনিয়ত সমৃদ্ধ হচ্ছে ক্রীড়াঙ্গন। এমন আয়োজনের মধ্য দিয়ে তৃণমূলে তৈরি হচ্ছে ভাল মানের খেলোয়াড়। যারা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে দেশের সুনাম বয়ে আনছে।”

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আনসারের ক্রীড়া ও সংস্কৃতি পরিচালক মোহাম্মদ সিরাজুর রহমান ভূইয়া, আনসারের কক্সবাজার জেলা কমান্ড্যান্ট অম্লান জ্যোতি নাগ, কুটুম বাড়ি রেস্টুরেন্টের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ লায়ন নুরুল কবির পাশা, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য হারুন অর রশীদ ও আনসারের সহকারী পরিচালক মো. রায়হান উদ্দিন ফকির।

পরে বিজয়ী ও বিজিতদের মাঝে ট্রফি তুলে দেন অতিথিরা।

 
  
%d bloggers like this: