সংবাদ বিজ্ঞপ্তি
১৭ জুন ২০২২ইং দৈনিক কক্সবাজার পত্রিকা ও cbn24.net অনলাইন পোর্টালে টুয়াকের নাম ব্যবহার করে একটি নিন্দা ও প্রতিবাদ প্রকাশিত হয়৷

এখানে দেখা যায়, সাংবাদিক মহসিন শেখ ও টুয়াক সদস্য এস এ কাজল সম্পর্কিত একটি নিউজটি যার সম্পর্কে ট্যুর অপারেটর এসোসিয়েশন অব কক্সবাজার (টুয়াক) কোনভাবেই জ্ঞাত নয় এবং উক্ত নিউজ সম্পর্কে টুয়াক সম্পূর্ণ ভাবে অজ্ঞাত।

কে বা কারা টুয়াক ও টুয়াকের সভাপতি, সাধারণ সম্পাদকের নাম ব্যবহার করে একটি ভুয়া নিন্দা সূচক সংবাদ প্রচার করে। সেই সংবাদটি টুয়াক কর্তৃক কোন সংবাদপত্রে প্রেরণ করা হয়নি এবং টুয়াকের কোন প্যাড বা সভাপতি-সম্পাদকের কোন স্বাক্ষর ছাড়া উক্ত সংবাদটি প্রচার করা হয়েছে। যা অত্যন্ত গর্হিত কাজ এবং আইনগতসিদ্ধ নয়। তাই প্রচারিত সংবাদটি সম্পূর্ণ ভুয়া ও ভিত্তিহীন এবং টুয়াকের বিরুদ্ধে সুগভীর ষড়যন্ত্র মুলক। উক্ত প্রচারিত সংবাদের সাথে টুয়াক এবং টুযাকের কার্যকরী পরিষদ কোন ভাবেই জড়িত নয়।

টুয়াক একটি ঐতিহ্যবাহী পর্যটনসেবী সংগঠন। ভবিষ্যতে টুয়াকের নাম ব্যবহার করে এমন কোন সংবাদ প্রকাশ করা থেকে বিরত থাকার উদাত্ত আহবান জানানো হলো এবং এমন কোন নিউজ কেউ প্রকাশ করলে টুয়াক যথাযথ আইনি পদক্ষেপ নিতে বাধ্য থাকিবে। টুয়াক কোন বিবৃতি প্রদান করিলে টুয়াকের যথাযথ প্রক্রিয়া অনুসরণ করে টুয়াকের প্যাডে এবং টুয়াকের যথাযথ কর্তৃপক্ষের স্বাক্ষরসহ বিবৃতি পাঠানো হবে। যথাযথ প্রক্রিয়া ছাড়া টুয়াকের পক্ষে কোন সংবাদ প্রচার না করার জন্য সকল মিডিয়াকে সবিনয় আহবান জানানো হলো।

অনুরোধক্রমে-
আনোয়ার কামাল
সভাপতি
ট্যুর অপারেটর এসোসিয়েশন অব কক্সবাজার
একে এম মুনিবুর রহমান টিটু
সাধারণ সম্পাদক
ট্যুর অপারেটর এসোসিয়েশন অব কক্সবাজার

 
  
%d bloggers like this: