শেফাইল উদ্দিনঃ

কক্সবাজারের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ ঈদগাহ্ আদর্শ উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারি প্রধান শিক্ষক, প্রবীণ আওয়ামী লীগ নেতা, মুক্তিযুদ্ধের সংগঠক আলহাজ্ব মাস্টার মোজাম্মেল হক ফরাজীকে চির নিদ্রায় শায়িত করা হয়েছে।
শুক্রবার (১৭ জুন)সকাল ১১ টা ১০ মিনিটে ঈদগাঁও উপজেলার জালালাবাদ ফরাজি পাড়া বাহারছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।
জানাযা পূর্ব সমাবেশে স্থানীয় ব্যবসায়ী কামরুল হাসান বায়েজীদের পরিচালনায় মরহুমের স্মৃতিচারণ করেন কক্সবাজার জেলা পরিষদের প্রশাসক মোস্তাক আহমদ চৌধুরী, মাওলানা ফখরুদ্দিন কাজল, মরহুমের দ্বিতীয় ছেলে জাহেদুল হক ফরাজীসহ বেশ কয়েকজন। উল্লেখ্য বার্ধক্যজনিত কারণে ১৬ জুন সন্ধ্যায় তিনি কক্সবাজারের একটি প্রাইভেট ক্লিনিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন( ইন্না লিল্লাহি- রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮২ বছর। তিনি ঈদগাঁও উপজেলার ফরাজী পাড়ার মরহুম আবদুল মোতালেব ফরাজীর পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ ছেলে, ১ কন্যাসহ অনেক রাজনৈতিক সহকর্মী, শুভাকাঙ্ক্ষী, ভক্ত ও অনুরক্ত রেখে যান। জানাযায় স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ী, শিক্ষক, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণী-পেশার নেতৃস্থানীয় ব্যক্তিবর্গসহ সর্বস্থরের লোকজন উপস্থিত ছিলেন। এই শিক্ষকের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় পরিবার, ঈদগাঁও প্রেস ক্লাব , ঈদগাঁও সাংবাদিক ফোরাম, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ঈদগাঁও উপজেলা শাখা,, দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা শাখাসহ বিভিন্ন সংগঠন ।

 
  
%d bloggers like this: