সিবিএন: কক্সবাজার সিটি কলেজ ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থীদের স্নাতক সম্মান (২০১৬-১৭ সেশন) পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফল করায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। ১৫ জুন এ উপলক্ষে কলেজ মিলনায়তনে বিভাগীয় প্রধান এস এম আকতার উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অধ্যক্ষ ক্য থিং অং।

তিনি বলেন, শিক্ষার্থীদের ভাল ফলাফল পরিবার সমাজ দেশ ও জাতিকে আলোকিত করে। বিশ্বায়নের যুগে নিজেদের টিকে থাকার জন্য প্রস্তুত হতে হবে। তিনি শিক্ষার্থীদের গবেষণাধর্মী কাজে নিয়োজিত করার জন্য তিনি আহবান জানান।

সংবর্ধনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপাধ্যক্ষ আবু মো: জাফর সাদেক। বিভাগীয় শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য প্রদান করেন প্রভাষক শাহনেওয়াজ মুর্শেদ, প্রভাষক মোঃ সালাউদ্দিন, প্রভাষক জসিম উদ্দিন চৌধুরী

 

কোরআন তেলোওয়াত করেন মো নোমান অনার্স ১ম বর্ষ।

স্বাগত বক্তব্য রাখেন মোঃ নাছির উদ্দিন প্রভাষক। শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন : ১ হামিদুর ইসলাম অনার্স ৪র্থ বর্ষ। ২ , নাছির উদ্দীন ১ম বর্ষ। সংবর্ধিত শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন  তারেকুল ইসলাম ও তৌহিদুল ইসলাম আর্জু।

উপস্থাপনায় ছিলেন  আব্দুল মান্নান (মাস্টার্স ফাইনাল) ও সানজিদা সুলতানা (বৃষ্টি অনার্স ৪র্থ বর্ষ)।

সম্মিলিত জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠিত সভায় অধ্যক্ষ ক্য থিং অং জেলায় শ্রেষ্ট শিক্ষা প্রতিষ্ঠান প্রধান হওয়ায় ইসলামের ইতিহাস বিভাগের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট ও প্রদান করা হয়। কৃতি শিক্ষার্থীদের ক্রেষ্ট ও ফুল উপহার দেয়া হয়। সভায় মধ্যাহ্ন ভোজন ও শিক্ষার্থীদের পরিবেশনায় হামদ , নাত ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত  হয়।

 

 

 
  
%d bloggers like this: