এস.এম.জুবাইদ, পেকুয়াঃ

সংবর্ধিত করলেন উপজেলার দুই শ্রেষ্ট শিক্ষককে। সম্প্রতি জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ এ চতুর্থবারের মত শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ও দ্বিতীয়বারের মতো শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হওয়ায় সংবর্ধিত করেছেন তাদের নিজ বিদ্যাপিঠ পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ, শিক্ষক-কর্মচারি ও ছাত্রীবৃন্দ।

১৬ জুন সকালে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আলহাজ্ব এস এম শাহাদত হোসেন এম কম এর সভাপতিত্বে অনুষ্টিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বীরমুক্তিযোদ্ধা পেকুয়া সদর ইউপির সাবেক তিন তিন বার নির্বাচিত চেয়ারম্যান এডভোকেট কামাল হোসেন। এতে বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের অভিভাবক সদস্য ও আওয়ামী লীগ নেতা আজম খান, মাষ্টার মুবিনুল হক, পেকুয়া উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম দিদারুল করিম, সহকারী প্রধান শিক্ষক আবদুল কাদের। এসময় উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক আনোয়ার হোছাইন, আজিজুর রহমানসহ শিক্ষক শিক্ষিকাবৃন্দ।
এসময় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ এ চতুর্থবারের মত শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আবুল হাসেম ও দ্বিতীয়বারের মতো শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক এল এম আসহাব উদ্দিন দুই জনই অত্র বিদ্যালয়ের হওয়ায় পরিচালনা পর্যদ ও শিক্ষক শিক্ষিকাসহ ছাত্রীরা তাদেরকে অভিনন্দন জানান এবং ফুল দিয়ে বরণ করে নেন।
এসময় অতিথিদের বক্তব্যে বলেন, শ্রেষ্ট কখন হতে পারে যখন নিজের শ্রম মেধা দিয়ে দক্ষতার মাধ্যমে প্রতিষ্ঠান পরিচালনা কিংবা শিক্ষার্থীদের সুষ্ঠু পাঠদান করে বিস্তার লাভ করার মধ্যে দিয়ে সুনাম অর্জন করতে পারলেই সেই শ্রেষ্ট। ঠিক তদূরভাবে পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হাসেম ও সহকারী শিক্ষক এল এম আসহাব উদ্দিন শিক্ষা সপ্তাহে শ্রেষ্ট শিক্ষক নির্বাচিত হয়ে প্রমাণ করেছেন। তাদের এ শ্রেষ্ঠতার কারণে বিদ্যালয়ের সুনাম অর্জন হয়েছে। ভবিষ্যতে ও যাতে এ সুনাম ধরে রাখতে পারেন সেই ভাবে পরিচালিত হওয়ার আহবান করেন অতিথিরা। পরে বিদ্যালয়ের পক্ষ থেকে এ শ্রেষ্ঠ শিক্ষকদেরকে হাতে সম্মাননা স্মারক তুলে দেন অতিথিরা।

 
  
%d bloggers like this: