এস.এম. তারেক:
কক্সবাজারের ঐতিহ্যবাহী এবং প্রাচীণ বিদ্যাপীঠ ঈদগাহ্ আদর্শ উচ্চ বিদ্যালয়ে ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৬ জুন) বিদ্যালয়ের নবনির্মিত মোখ্তার আহমদ অডিটরিয়ামে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা শিক্ষা অফিসার মো. নাছির উদ্দিন।
শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, বৃহত্তর পরিসরে নিজেকে নিয়ে যেতে হলে নিজেকে ভালভাবে প্রস্তত করতে হবে। আর সেজন্য নিজের ভেতর আত্মবিশ্বাস তৈরী করতে হবে, করতে হবে বেশী বেশী করে অধ্যয়ন এবং স্থির করতে লক্ষ্য। তবেই জীবনে আসবে সফলতা।
বিদ্যালয় পরিচালনা পরিষদ সভাপতি মাহমুদুল করিম মাদুর সভাপতিত্বে বিদায় সংবর্ধনায় বিশেষ অতিথি ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতা মাস্টার নুরুল আজিম, ঈদগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ রফিকুল ইসলাম এবং বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জসিম উদ্দিন।
বক্তব্য রাখেন, সিনিয়র শিক্ষক এস.এম.তারিকুল হাসান।
অধ্যয়নরত শিক্ষার্থীদের পক্ষে সোহাইফা জান্নাত সামিয়া, আইনান তাজরিয়ান সাবাহ এবং বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে জাহেদুল ইসলাম এবং মোঃ মোরশেদ আলম বক্তব্য রাখেন।
মানপত্র পাঠ করেন জয়নব মোশাররফা তাবাচ্ছুম। বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে অধ্যয়নরত শিক্ষার্থীদের পক্ষ থেকে অশ্রুসিক্ত নয়ন পাঠ করেন সামিহা আফরিন শেফা।
শিক্ষার্থী তাজনোভা জারিয়াত নাভা এবং সুরাইয়া জান্নাত রিহামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় মহাগ্রন্থ আল কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী রাকিন। গীতা পাঠ করেন অপর শিক্ষার্থী দীঘি পাল।
অনুষ্ঠানে কর্মরত শিক্ষক,কর্মচারী এবং অধ্যয়নরত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 
  
%d bloggers like this: